মহিলাকে রাস্তায় ফেলে বেধড়ক মার, তৃণমূল-বিজেপি সংঘর্ষে রণক্ষেত্র সল্টলেকের শান্তিনগর

ইউবিজি নিউজ ব্যুরো : পঞ্চম দফার ভোটের সকাল থেকে উত্তেজনা ছড়িয়েছে সল্টলেকের শান্তিনগর এলাকায়। তৃণমূল-বিজেপি কর্মীদের সংঘর্ষে রণক্ষেত্রের চেহারা নিয়েছে গোটা এলাকা। দুই পক্ষের হাতাহাতি, ইটবৃষ্টি চলছে। ভোট দিতে আসা এক মহিলাকে রাস্তায় ফেরে বেধড়ক মারধর করা হয়েছে বলে অভিযোগ। পরিস্থিতি সামাল দিতে এলাকায় পৌঁছেছে বিশাল পুলিশ বাহিনী।

পৌঁছেছেন কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা। এলাকার বাসিন্দাদের অভিযোগ, ভোট দিতে বুথে ঢুকতে গেলেই বাধা দেওয়া হচ্ছে। ভয় দেখানো হচ্ছে ভোটারদের। স্থানীয় বিজেপি কর্মীদের অভিযোগ, এদিন সকাল থেকে বুথের সামনে ভিড় করেছিল তৃণমূলের কর্মীরা। এই জমায়েত সরাতে গেলেই দু’পক্ষের ঝামেলা শুরু হয়ে যায়।

প্রথমে বচসা তারপর হাতাহাতির পর্যায়ে গিয়ে দাঁড়ায়। বিজেপির অভিযোগ, তৃণমূল কর্মীরা ভয় দেখিয়ে ভোটারদের বুথে ঢুকতে দিচ্ছিলেন না। আতঙ্কের পরিবেশ তৈরি করা হচ্ছিল। পাল্টা অভিযোগ করেছে তৃণমূলও। তাদের দাবি, বিজেপি কর্মীরা তাদের এজেন্টদের মারধর করেছে। উভয় পক্ষে ঝামেলা চলার সময় ভোটারদেরও মারধরের চেষ্টা করা হয় বলে অভিযোগ। এক মহিলাকে রাস্তায় ফেলে পেটানো হয়েছে বলে দাবি এলাকাবাসীর।

অশান্তির খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছন বিধাননগরের বিজেপি প্রার্থী সব্যসাচী দত্ত। তাঁকে দেখে পরিস্থিতি কিছুটা নিয়ন্ত্রণে আসে। তবে তিনি এলাকা ছাড়ার পরে ফের দুই পক্ষের অশান্তি শুরু হয়ে যায়। এখন ঘটনাস্থলে রয়েছে বিশাল পুলিশ বাহিনী। জমায়েত সরাতে লাঠি নিয়ে তেড়ে যেতেও দেখা গেছে পুলিশ কর্মীদের। পরিস্থিতি কিছুটা আয়ত্তে এসেছে বলে পুলিশ সূত্রে খবর। এলাকায় টহল দিচ্ছেন কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা।

[cool-timeline layout=”compact” animation=”fade-up” date-format=”F j Y g:i A” icons=”YES” show-posts=”100″ skin=”default” order=”DESC” story-content=”short”]