‘আমরা স্যারের অনুগামী’, এবার পড়ল বিধায়ক রবীন্দ্রনাথের পোস্টার

ইউবিজি নিউজ ব্যুরো : এবার সিঙ্গুরের বিধায়ক রবীন্দ্রনাথ ভট্টাচার্যের ছবি দিয়ে পড়ল ‘আমরা স্যারের অনুগামী’। যা নিয়ে ফের চাঞ্চল্য শুরু হল রাজ্য রাজনীতিতে। এতদিন শুভেন্দু অধিকারীর ছবি দেওয়া ‘আমরা দাদার অনুগামী’ ব্যানারে তোলপাড় ছিল বঙ্গ রাজনীতির ময়দান। তবে কি শুভেন্দুর পথেই হাঁটবেন সিঙ্গুরের বিধায়ক? যদিও তার অনুগামী থাকাটা দোষের নয় বলে জানান বিধায়ক রবীন্দ্রনাথ ভট্টাচার্য।

সিঙ্গুরের আনন্দনগর গ্ৰাম পঞ্চায়েতের সামনে, আনন্দনগর পার্টি অফিসে এবং রাস্তার ধারে একাধিক ব্যা নার লাগিয়েছে তার অনুগামীরা। আনন্দনগর আঞ্চলিক তৃণমুল কংগ্ৰেস কমিটির অফিসিয়াল পেজেও এই ব্যা নারের ছবি পোস্ট করাকে ঘিরে জেলার রাজনৈতিক মহলে শুরু হয়েছে গুঞ্জন।

যদিও এর আগেও বহুবার ‘বেসুরো’ হয়েছেন রবীন্দ্রনাথ। সম্প্রতি দলের ব্লক সভাপতি নির্বাচন ঘিরে কৃষিমন্ত্রী বেচারাম মান্নার সঙ্গেও বিরোধ বাধে তাঁর। সাফ জানিয়েছিলেন, দল তাঁর মনোনীত ব্যক্তিকে ব্লক সভাপতি না করলে কঠিন পদক্ষেপ করতে পারেন তিনি।

যদিও তৃণমূল হাইকমান্ডের তৎপড়তায় সে তরজায় ইতি নামে। সে সময় পদত্যাগ করেও মিটমাট করে নেন বেচারাম। কিন্তু বোঝাপড়া যে সম্পূর্ণ হয়নি, অনুগামী পোস্টার সেদিকেই ইঙ্গিত করছে।