“তৃণমূল দল পচা পুকুর নয়, এটা গঙ্গার মত পবিত্র”- মন্ত্রী ফিরহাদ হাকিম

ইউবিজি নিউজ ব্যুরো : রাজ্যের স্বাস্থ্য দপ্তরের গাইডলাইন মেনেই,, সমগ্র রাজ্যের পাশাপাশি শহর কলকাতাতেও করোনা সংক্রমণ প্রতিরোধে টিকা করনের প্রক্রিয়া চালু করা হবে।এর জন্য কোল্ড চেইন এবং সমস্ত স্বাস্থ্যকেন্দ্র গুলিকে তৈরি রাখা হয়েছে বলে এদিন জানালেন রাজ্যের পুরো ও নগর উন্নয়নমন্ত্রী ফিরহাদ হাকিম। এ বিষয়ে রাজ্য স্বাস্থ্য দপ্তরের কাছ থেকে টিকা করণ এর লিষ্ট তৈরি রাখা হয়েছে বলেও জানান তিনি,,,,,।

রথীন বাবু কোন রাজনৈতিক ব্যক্তিত্ব নন, উনি একজন স্বনামধন্য ডাক্তার। মমতা বন্দ্যোপাধ্যায় এবং তার দল তৃণমূল কংগ্রেস রথীন বাবু কে হাওড়া পুরসভা মেয়র পদে বসিয়ে ছিল। যখন তিনি এই পদে ছিলেন তখন তিনি ক্ষমতা ভোগ করেছেন। অথচ যখন দলের দুর্বলতা দেখা দিচ্ছে তখন তিনি অন্য কথা বলছেন সমালোচনা করছেন। এটা সুবিধাভোগীর লক্ষণ। তৃণমূল দল পচা পুকুর নয়, এটা গঙ্গার মত পবিত্র। এই দলে যারা থাকেন তাদের অনেকেরই পাপ ক্ষয় হয় বলেও তিনি মন্তব্য করেন ফিরহাদ।

মুখে জয় শ্রীরাম বলা আর মানুষের পাশে থেকে কাজ করা এক জিনিষ নয়। দিলীপ ঘোষ এরা মনে করছেন কলকাতা সহ রাজ্যে তাদের শক্তি বৃদ্ধি পাচ্ছে, ওরা এই আনন্দেই থাকুন। তৃণমূল কংগ্রেস মানুষের সার্থে মানুষের পাশে আছে। ২৪ ঘন্টা মানুষের জন্য কাজ করে চলেছে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে মানুষের স্বার্থে একাধিক প্রকল্পের সুবিধা পাচ্ছে। মানুষই তার জবাব দেবে। দিলীপ ঘোষের মন্তব্যের পাল্টা কটাক্ষ ফিরহাদ হাকিম এর।