Ad
রাজ্য

তৃণমূলের বঙ্গধ্বনী সভায় গোষ্ঠীদ্বন্দ্ব, জখম ৪ তৃণমূল কর্মী

এই বিজ্ঞাপনের পরে আরও খবর রয়েছে

ইউবিজি নিউজ ব্যুরো : মুর্শিদাবাদ জেলার সালার থানার অন্তর্গত উজুনিয়া গ্রামে তৃণমূলের বঙ্গধ্বনী সভাতে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব। জখম হলেন চারজন তৃণমূল কর্মী। আক্রান্ত অবস্থায় চারজনকে কান্দি মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে চিকিৎসার জন্য ।সালার ব্লক যুব তৃণমূল সভাপতি আনারুল ইসলাম গোষ্ঠীর সঙ্গে সালার ব্লক সভাপতি তথা সালার পঞ্চায়েত সমিতির পুর্ত ও পরিবহন কর্মাধ্যক্ষ মহঃ আজাহার উদ্দিন সিজার মিঞা গোষ্ঠীর সংঘর্ষ।

জখম হয়েছেন মোট চারজন যুব তৃণমূল কর্মী। আক্রান্তদের নাম আলিম সেখ, রাজা সেখ, এলিম সেখ ও সাইন সেখ কে কান্দি মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে চিকিৎসার জন্য। বুধবার দুপুরে মুর্শিদাবাদের সালারে বঙ্গধ্বনি যাত্রাকে কেন্দ্র করে হাতাহাতি তৃণমূলের দুই গোষ্ঠীর।

Ad

গোষ্ঠীদ্বন্দ্বের জেরে এই ঘটনা বলে দাবি স্থানীয় বাসিন্দাদের। অপরদিকে এই ঘটনার পর এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থলে বিশাল পুলিশবাহিনী নিয়ে সালার থানার পুলিশ গিয়ে পরিস্থিতি সামাল দেয় এবং আহতদের উদ্ধার করে প্রথমে সালার ব্লক হাসপাতাল পরে কান্দি মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়।

নির্বাচনের আগেই ফের এই এলাকায় ঝামেলার আশঙ্কায় সালার থানার পুলিশ বাহিনী মোতায়েন করা হয়। যদিও এই ঘটনার জন্য এলাকার বাসিন্দারা বর্তমান তৃণমূল সভাপতি এবং তার অনুগামীদের প্রতি অভিযোগের আঙুল তুলেছেন এবং ইতিমধ্যেই ঘটনায় আহতদের লিখিত অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু করেছে সালার থানার পুলিশ।

আরও পড়ুন