লক্ষ্য বিধানসভা ভোট, ফের আজ রাজ্য সফরে জেপি নাড্ডা

ইউবিজি নিউজ ডেস্ক : ফের রাজ্য সফরে বিজেপির সর্বভারতীয় সভাপতি জগত্‍প্রকাশ নাড্ডা। বুদবার উত্তর দিনাজপুরে বিজেপির ‘পরিবর্তন যাত্রা’র সূচনা করবেন দলের সর্বভারতীয় সভাপতি। একইসঙ্গে উত্তরবঙ্গে দলের নেতাদের মনোবল চাঙ্গা করতে দেবেন নানা পরামর্শ। এবারের বঙ্গ সফরে এসে বিশিষ্টজনেদের সঙ্গেও দেখা করবেন নাড্ডা। বৃহস্পতিবার কলকাতার সায়েন্স সিটি অডিটোরিয়ামে বিশিষ্টদের সঙ্গে দেখা করবেন জেপি নাড্ডা।

পাখির চোখ বিধানসভা ভোট। সেই লক্ষ্যেই ঝাঁপাচ্ছে গেরুয়া শিবির। ভোটর মুখে নিয়ম করে রাজ্য আসছেন মোদী-শাহ-নাড্ডারা। কেন্দ্রের একাধিক অনুষ্ঠান করা হচ্ছে বাংলাতেই। প্রধানমন্ত্রী নিজে তো বটেই কয়েকদিনের ব্যবধানে পালা করে রাজ্যে আসছেন অমিত শাহ-জেপি নাড্ডারা।
একুশের বো প্রেস্টিজ ফাইট। বাংলা দখলে মরিয়া গেরুয়া শিবির। দিল্লি বসে প্ল্যান সাজাচ্ছেন মোদী-শাহরা। পরে সেই প্ল্যান কার্যকর করতে নিজেরাই আসছেন এরাজ্যে।

বুধবার ফের রাজ্যে আসছে বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। এদিন উত্তর দিনাজপুরে বিজেপির ‘পরিবর্তন যাত্রা’র সূচনা করবেন দলের সর্বভারতীয় সভাপতি।

আসন্ন বিধানসভা নির্বাচনে সাফল্য পাওয়ার লক্ষ্যে চেষ্টার কসুর করছে না বিজেপি। আগামী ৭ ফেব্রুয়ারি কলকাতার ব্রিগেড প্যারেড গ্রাউন্ডে বিজেপির জনসভার ডাক দেওয়া হয়েছে। সেই সভায় হাজির থাকবেন স্বয়ং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

এবারের সফরে রাজ্যে এসে প্রধানমন্ত্রীর ব্রিগেডের সভায় বিপুল জমায়েতের টার্গেট বেঁধে দেবেন নাড্ডা। কোন জেলা থেকে কত লোক ব্রিগেডের সভায় নিয়ে যেতে হবে তা নিয়ে দলের রাজ্য নেতাদের সঙ্গে বৈঠকে চূড়ান্ত রূপরেখা তৈরি করা হবে। রাজ্যে এসে বিশিষ্টদের সঙ্গে দেখা করবেন জে পি নাড্ডা। ২৫ তারিখে কলকাতার সায়েন্স সিটি অডিটোরিয়ামে হবে এই অনুষ্ঠান।

আসন্ন বিধানসভা ভোটে পুরো শক্তি নিয়ে নির্বাচনী ময়দানে নেমেছে গেরুয়া শিবির। রাজ্য সরকারের বিরুদ্ধে ব্যর্থতার অভিযোগ তুলে সুর চড়াচ্ছে গেরুয়া ব্রিগেড। রাজ্যের শাসকদল তৃণমূলের বিরুদ্ধে একাধিক দুর্নীতির অভিযোগ তুলছেন বিজেপি নেতারা। অভিযোগ-পাল্টা অভিযোগে এই মুহূর্তে বিধানসভা ভোটের মুখে সরগরম রাজ্য-রাজনীতি। সঙ্গে যোগ হয়েছে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে সিবিআই হানা। ভোটের মুখে এবার এই ইস্যুকে হাতিয়ার করতে চাইছে বিজেপি।