আগামীকাল নবান্ন অভিযান বিজেপির, বৃহস্পতিবার ও শুক্রবার বন্ধ থাকবে রাজ্যের সচিবালয়

ইউবিজি নিউজ ডেস্ক : নবান্ন অভিযান ঘিরে শেষ মুহূর্তের প্রস্তুতি শুরু করে দিয়েছে গেরুয়া শিবির। কিন্তু অভিযানের দিনই বন্ধ নবান্ন। স্যানিটাইজেশনের জন্য ২ দিন বৃহস্পতিবার ও শুক্রবার বন্ধ থাকবে রাজ্যের সচিবালয়। অভিযানের দিন নবান্ন বন্ধ রাখায় পাল্টা কটাক্ষ বিজেপির।

রাজ্যের তরফে বিজ্ঞপ্তি দিয়ে জানানো হয়েছে, বৃহস্পতি ও শুক্রবার বন্ধ থাকবে নবান্ন। স্যানিটাইজেশনের কাজ চলার জন্যই এই সিদ্ধান্ত রাজ্য সরকারের৷ কোভিড-বিধি মেনেই আগামিকাল ও পরশু নবান্নের সব কর্মী-আধিকারিকদের দফতরে না আসার পরামর্শ দেওয়া হয়েছে ইতিমধ্যেই৷এদিকে বৃহস্পতিবার বিজেপির যুব মোর্চার নবান্ন অভিযান৷

আচমকা নবান্ন বন্ধ থাকার এই সিদ্ধান্ত ঘিরে শুরু হয়েছে রাজনৈতিক চাপানউতোর৷ অন্যদিকে বিজেপি সূত্রে খবর, আগামীকাল তাদের নবান্ন অভিযান হবেই৷ নবান্ন বন্ধের বিষয় বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ‘বন্ধ তো এমনিতেই হয়ে যাবে আগামী বছর। এখন থেকেই বন্ধ হয়ে গেল’। দিলীপবাবু বলেন, ”উনি পালাতে চেয়েছেন। বিজেপির মুখোমুখি হওয়ার ক্ষমতা নেই। পারবেন না বলেই দরজা বন্ধ করে পালাচ্ছেন। আমরা এত সহজে ছেড়ে দেব না। দুর্নীতি ও হিংসার জবাব দিতে হবে।”