করোনা ভাইরাসকলকাতারাজ্য

বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা, ‘দুয়ারে সরকার’ প্রকল্প বাতিলের সিদ্ধান্ত নিল রাজ্য সরকার

কলকাতা, ১ জানুয়ারিঃ বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। এই সময় দুয়ারে সরকার প্রকল্প বাতিল করার সিদ্ধান্ত নিল রাজ্য সরকার।

এই মর্মে সব জেলার জেলাশাসককে নির্দেশ দেওয়া হয়েছে। সূত্রের খবরে জানা গিয়েছে, রাজ্যজুড়ে আট হাজার ক্যাম্প হওয়ার কথা ছিল। কিন্তু করোনা পরিস্থিতির কথা মাথায় রেখে আপাতত এই কর্মসূচিও বাতিলের সিদ্ধান্ত নিয়েছে রাজ্য সরকার।

সূত্রের খবর, করোনার শৃঙ্খল ভাঙতে রাজ্য সরকার আগামী ৩ জানুয়ারি একাধিক পদক্ষেপ গ্রহন করতে চলেছে। মুখ্যমন্ত্রী আগেই জানিয়েছিলেন, পরিস্থিতি খতিয়ে দেখে পরবর্তী পদক্ষেপ করা হবে। জারি হতে পারে জমায়েতের ওপর কড়া বিধিনিষেধ। এলাকাভিত্তিক কন্টেনমেন্ট জোন জারি করা হতে পারে।

এদিকে পড়ুয়াদের স্বার্থের কথা মাথায় রেখে রাজ্য সরকার ৩ জানুয়ারির প্রস্তাবিত নেতাজি ইন্ডোর স্টেডিয়ামের অনুষ্ঠান বাতিলের সিদ্ধান্ত নিয়েছে। রাজ্য শিক্ষা দফতর সূত্রে এই খবর পাওয়া গিয়েছে। ওই অনুষ্ঠানে হাজির হওয়ার কথা ছিল মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। রাজ্য সরকার সপ্তাহটিকে স্টুডেন্টস উইক হিসেবে পালনের সিদ্ধান্ত নেয়। কিন্তু রাজ্য যে হারে আক্রান্তের সংখ্যা বাড়ছে, তাতে ওই অনুষ্ঠান বাতিল ছাড়া দ্বিতীয় কোনও রাস্তা খোলা ছিল না। তাই, বাধ্য হয়েই শেষ মুহূর্তে অনুষ্ঠান বাতিলের সিদ্ধান্ত নিল রাজ্য সরকার।

Ad

[ লেটেস্ট খবর এবং আপডেট জানার জন্য ফলো করুন ইউবিজি নিউজ ফেসবুক পেজ । ব্রেকিং নিউজ এবং ডেইলি খবরের আপডেটে পেতে যুক্ত হোন হোয়াটসঅ্যাপ গ্রুপে  ]