রাজ্য

সাংবাদিককে চড় মারলেন বিধায়ক, নিন্দার ঝড় গোটা রাজ্যে জুড়ে

ইউবিজি নিউজ ব্যুরো : জলপাইগুড়ি জেলার ময়নাগুড়ি ব্লকের সংবাদপত্রের সাংবাদিকে থাপ্পর মারার অভিযোগ উঠলো ময়নাগুড়ির বিধায়ক অনন্তদেব অধিকারীর বিরুদ্ধে।

ময়নাগুড়ি ফুটবল ময়দানে ওপেন জিম আনুষ্ঠানিক ভাবে উদ্বোধনের আমন্ত্রণ পত্র পেয়ে খবর করতে যান আর ওই খবর করতে গেলে সেই খানেই বিধায়ক সাংবাদিক সোমনাথ চক্রবর্তীকে ডেকে নিয়ে যান এবং তুই তোয়াকারী বলে গালিগালাজ করে আচমকা থাপ্পড় মারে !

তবে বলা যেতে পারে বাড়িতে ডেকে মারধর করার অভিযোগ করার সমতুল্য – যেখানে নাকি আমন্ত্রণ পেয়ে সাংবাদিক সংবাদ পত্র জনসাধারণের কাছে তুলে ধরার জন্য গিয়েছিলেন বিনা আমন্ত্রণে তো আর যায়নি।

এই নিয়ে কিন্তু ইতিমধ্যে গোটা রাজ্য জুড়ে সংবাদ মহলে চাঞ্চল্য সৃষ্টি হচ্ছে – একইসাথে ডিজিটাল মিডিয়া অ্যাসোসিয়েশনও কিন্তু এর প্রতিবাদ করতে কোমর বেঁধে রাস্তায় নেমে পড়েছে ।

Ad

বিভিন্ন দিক থেকে বিভিন্ন বার্তা চলে আসছে হয়তো ওই সাংবাদিকের ওপর বিধায়কের অন্য কোনো কারণে ক্ষোভ ছিল – তাই তাকে আমন্ত্রণ করে এনে আচমকা থাপ্পড় মারলেন !

এই নিয়ে কিন্তু গোটা রাজ্য জুড়ে তোলপাড় সৃষ্টি হচ্ছে

ওই বিধায়কের উপরে রাজ্যের বিভিন্ন জেলার সংবাদ মহল থেকে !

এদিন বিভিন্ন প্রশাসন ও রাজনৈতিক কর্মকর্তাদের সামনে ওই সাংবাদিককে আচমকা থাপ্পড় মারায় রাজ্যের বিভিন্ন জেলার সাংবাদিক ক্ষোভ প্রকাশ করেছেন।

জানা যায় খুব শীঘ্রই এর প্রতিবাদ করার জন্য পথে নামবেন বিভিন্ন জেলার সংবাদ মহল। তবে বলা যেতে পারে একজন বিধায়ক হয়ে কি করে একজন সাংবাদিককে আচমকা থাপ্পর মারলেন , তাহলে কি করেইবা ওই বিধায়ক তার এলাকার দায়িত্ব নিয়ে কাজকর্ম করেন – এখানে কিন্তু প্রশ্ন থেকেই যাচ্ছে।

এই ঘটনা নিয়ে চাঞ্চল্য সৃষ্টি হয়েছে গোটা ময়নাগুড়ির রাজনৈতিক মহল থেকে শুরু করে গোটা রাজ্য ! তবে এর পুরো তদন্ত করে কি হবে সেটা শুধু সময়ের অপেক্ষা।

এই ঘটনায় তীব্র নিন্দা জানিয়ে তৃণমূল কংগ্রেসের একাংশ, এবং দলের ক্ষতির আশঙ্কা দেখছেন, এবং অন্যদিকে বিধায়কের ঘটনায় তীব্র নিন্দা সবর হয়েছেন বিজেপির থেকে শুরু করে প্রেস ক্লাবের সদস্যরা।

ময়নাগুড়ির জল্পেশ মেলা দেখভালের দায়িত্ব থাকে জেলা পরিষদের উপর , যখন জল্পেশ মেলা হয় তার আগে সেখানে দেখাশোনার জন্য আসে জলপাইগুড়ি জেলা সভাপতি থেকে শুরু করে জেলা পরিষদের অন্যান্য কর্তারাও !

সেখানে বিধায়কের ডাক পড়ে না বলে অভিযোগ করেছেন তিনি , বিধায়ক অনন্তদেব অধিকারীর জল্পেশ স্থানীয় জনপ্রতিনিধি হিসেবে তার ডাক পরে না বলে জেলা সভাধিপতির দিকে আঙ্গুল তুলেন।

এই খবর পড়ার পর সাংবাদিক সোমনাথ চক্রবর্তীর উপর চড়াও হন ময়নাগুড়ির বিধায়ক।

এই ঘটনায় ইতিমধ্যে ময়নাগুড়ি থানায় অভিযোগ করা হয়েছে। তবে খুব শীঘ্রই ওই বিধায়কের তদন্তে নামবেন এমনটাই জানা যাচ্ছে।

[ লেটেস্ট খবর এবং আপডেট জানার জন্য ফলো করুন ইউবিজি নিউজ ফেসবুক পেজ । ব্রেকিং নিউজ এবং ডেইলি খবরের আপডেটে পেতে যুক্ত হোন হোয়াটসঅ্যাপ গ্রুপে  ]