Ad
রাজ্য

ফেসবুকে দুর্গা মমতা অনুব্রত অসুর মিম ছবি পোস্ট করে গ্রেপ্তার যুবক

এই বিজ্ঞাপনের পরে আরও খবর রয়েছে

ইউবিজি নিউজ ডেস্ক : ফেসবুকে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডলের মিম ছবি পোস্ট করে গ্রেপ্তার হলেন এক যুবক।

ওই যুবক দু’দিন আগে মমতা বন্দ্যোপাধ্যায়কে দুর্গা এবং অনুব্রত মণ্ডলকে অসুর রূপ দিয়ে সোশ্যাল মিডিয়ায় একটি মিম ছবি পোস্ট করেন। ঘটনার পরিপ্রেক্ষিতে ওই যুবকের বিরুদ্ধে তৃণমূলের তরফ থেকে সিউড়ি থানায় একটি অভিযোগ করা হয়।

Ad

অভিযোগ পেয়ে সিউড়ি থানার পুলিশ প্রথমে ওই যুবককে আটক করে নিয়ে আসে। এরপর দীর্ঘক্ষণ জিজ্ঞাসাবাদের পর তাকে গ্রেপ্তার করা হয় বলে জানা যায় পুলিশ সূত্রে। শুক্রবার ওই যুবককে বীরভূম জেলা জেলা আদালতে তোলা হবে।

সোশ্যাল মিডিয়ায় এমন মিম ছবি পোস্ট করে গ্রেপ্তার হওয়া ওই যুবকের নাম বর্ণ মন্ডল। ওই যুবক বীরভূমের সিউড়ি থানার অন্তর্গত দমদমা গ্রাম পঞ্চায়েতের পতণ্ডা গ্রামের বাসিন্দা। পুলিশ সূত্রে জানা গিয়েছে ওই যুবক কোন রাজনৈতিক দল অথবা কর্মকাণ্ডের সঙ্গে যুক্ত কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।

সোশ্যাল মিডিয়ায় এমন আপত্তিকর ছবি পোস্ট নিয়ে সিউড়ি দু’নম্বর ব্লকের তৃণমূল সভাপতি নুরুল ইসলাম অভিযোগ করেছেন, “আপত্তিকর ছবিটি দেখেই আমরা পুলিশে অভিযোগ দায়ের করি। অভিযোগের পরিপ্রেক্ষিতে পুলিশ সঙ্গে সঙ্গে ওই যুবককে আটক করে। ওই যুবক বিজেপির আইটি সেলের সাথে যুক্ত। সম্পূর্ণ রাজনৈতিক উদ্দেশ্য চরিতার্থ করার জন্যই ওই যুবক এমন ঘটনা ঘটিয়েছে।”

যদিও তৃণমূলের তরফ থেকে ওই যুবককে বিজেপির আইটি সেলের কর্মী হিসাবে চিহ্নিত করা হলেও বিজেপির তরফ থেকে তা সম্পূর্ণ ভিত্তিহীন বলে দাবি করা হয়েছে। বিজেপির বীরভূম জেলা সহ-সভাপতি উত্তম রজক দাবি করেছেন, “ওই ছেলেটি সম্পূর্ণভাবে তৃণমূল ঘরানার ছেলে। বিজেপি এই ধরনের কাজ করে না। ঘটনার পর তৃণমূল নিজেদের ঘাড় থেকে দোষ এড়ানোর জন্য বিজেপির নামে দোষারোপ করছে। ওই এলাকায় আমাদের অন্য আইটি সেলের ছেলে আছে।”

আরও পড়ুন