করোনায় আক্রান্ত সৌরভের দাদা, আইসোলেশনে গেলেন মহারাজ

ইউবিজি নিউজ : গঙ্গোপাধ্যায় পরিবারে আগেই পৌঁছে গিয়েছিল করোনার থাবা পরিবারে। বৌদি সহ তিন আত্মীয় করোনা পরীক্ষায় ধরা পড়েছিলেন। এবার সৌরভ গঙ্গোপাধ্যায়ের দাদা করোনা পরীক্ষায় পজিটিভ ধরা পড়লেন। আগে সিএবি সচিব স্নেহাশিসের সোয়াব টেস্ট করা হয়েছিল। বুধবার রাতে সেই রিপোর্ট এলে জানা যায় তিনি করোনায় আক্রান্ত হয়েছেন। কলকাতার যে বেসরকারি প্যাথলজিক্যাল ল্যাব থেকে এই টেস্ট হয়েছিল, সেখানে আরো একবার সোয়াব টেস্ট হবে।

কন্ট্যাক্ট টেস্টিং প্রটোকল মেনে সৌরভ সহ পরিবারের বাকিদেরও আইসলেশনে যেতে হবে এবার। পর্যবেক্ষণ এ রাখা হবে সবাইকে।

কিছুদিন আগেই চলতি মাসের ৮ তারিখে সৌরভ নিজের ৪৮ তম জন্মদিন পালন করেছেন পরিবারের সদস্যদের নিয়ে। চিকিৎসকরা আপাতত তাঁকে ন্যূনতম ১০ দিনের কোয়ারেন্টাইন পর্ব কাটাতেই বলেছেন। ঘটনাচক্রে, শুক্রবারই বিসিসিআইয়ের এপেক্স কাউন্সিলের বৈঠক। সেখানে হাজির থাকবেন সৌরভ।জানা গিয়েছে, কিছুদিন ধরেই স্নেহাশিস গঙ্গোপাধ্যায়ের ধুম জ্বর হচ্ছিল। শেষ দু-দিন ধরে ফারেনহাইটের তাপমাত্রা পৌঁছে যাচ্ছিল ৯৯-১০০ ডিগ্রি ফারেনহাইটে। তারপরেই বুধবার সোয়াব টেস্ট করা হয়। সেখানেই পজিটিভ রিপোর্ট আসে। এরপরেই শহরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় স্নেহাশিসকে।

গত মাসেই গঙ্গোপাধ্যায় পরিবারকে কেন্দ্র করে একপ্রস্থ আক্রান্ত হওয়ার খবর ছড়িয়ে পড়েছিল। সেই সময় রীতিমত বিবৃতি দিয়ে স্নেহাসিশ জানিয়েছিলেন, তিনি সুস্থই রয়েছেন। “আমি একদমই সুস্থ। প্রতিদিন স্বাভাবিকভাবে অফিসের কাজকর্ম করছি। আমাকে কেন্দ্র করে যে খবর প্রচার হচ্ছে তার কোনো ভিত্তি নেই। এগুলো এই কঠিন সময়ে সকলের কাছে প্রত্যাশিত নয়।” সিএবি থেকে প্রকাশিত এক বিবৃতিতে স্নেহাশিস আরো বলেছিলেন, “আশা করছি এদিনের পর এমন খবর আর রটবে না।”