দুই গোষ্ঠীর সংঘর্ষ থামাতে গিয়ে গুলিবিদ্ধ এসআই

হাওড়া, ৭ জুনঃ দুই গোষ্ঠীর সংঘর্ষ থামাতে গিয়ে গুলিবিদ্ধ এসআই। সোমবার সন্ধেয় ঘটনাটি ঘটে হাওড়ার বামনগাছিয়া এলাকায়। গুলিবিদ্ধ পুলিশ কর্মীকে উদ্ধার করে হাওড়ার এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে এলাকায় টহল দিচ্ছে ব়্যাফ।

জানা যায়, সন্তোষ মুখিয়া নামে এক ব্যবসায়ীর মৃত্যুর পর হাওড়ার বাদাঘাট শ্মশানে শেষকৃত্য সারতে নিয়ে যাওয়া হয়। শেষকৃত্যের পরেই সেখানে উপস্থিত অন্য সব যাত্রীর কয়েকজনের মধ্যে অশান্তি বাঁধে। পুলিশ সূত্রে খবর দুই গোষ্ঠীর মধ্যে ব্যাপক বোমাবাজি হয়। ধারালো অস্ত্র নিয়ে একে অপরের উপর হামলা চালিয়েছিল। তবে বেশকিছুক্ষণ পরে পরিস্থিতি নিয়ন্ত্রনে আসে। সকলে বাড়ি ফিরে যায়।

কিন্তু সোমবার রাতে নতুন করে অশান্তি দানা বাঁধে। লিলুয়ার বামনগাছির সি রোডের উপর দুপক্ষের মধ্যে ব্যাপক বোমাবাজি চলে। অশান্তি থামাতে মাঠে নামে পুলিশ। সেখানেই উপস্থিত ছিলেন লিলুয়া থানার এসআই সুমন ঘোষ। তাঁর পায়ে গুলি লাগে। সঙ্গে সঙ্গে তাঁকে উদ্ধার করে নিকটবর্তী বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই তাঁর চিকিৎসা চলছে।

এদিকে সন্ধে থেকে বোমা-গুলি চলায় আতঙ্কিত এলাকাবাসী। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে নামানো হয়েছে ব়্যাফ। চলছে টহলদারি। কে বা কারা এই ঘটনা ঘটালো তা তদন্ত করে দেখা হবে বলে জানিয়েছে হাওড়া পুলিশ।