Ad
রাজ্য

দিঘা-শঙ্করপুর উন্নয়ন পর্ষদের পদ থেকে অপসারিত শিশির অধিকারী

এই বিজ্ঞাপনের পরে আরও খবর রয়েছে

ইউবিজি নিউজ ব্যুরো : দিঘা-শঙ্করপুর উন্নয়ন পর্ষদের পদ থেকে সরিয়ে দেওয়া হল শিশির অধিকারীকে৷ কাঁথির তৃণমূল সাংসদ শিশির অধিকারীর জায়গায় দিঘা-শঙ্করপুর উন্নয়ন পর্ষদের নতুন চেয়ারম্যান করা হয়েছে রামনগরের তৃণমূল বিধায়ক অখিল গিরিকে।

শুভেন্দু অধিকারীর বিজেপি যোগদানের পর থেকেই অধিকারী পরিবারের প্রতি কড়া হচ্ছিল তৃণমূল। এর আগে কাঁথি পরিষদের পদ থেকে সরানো হয়েছিল সৌমেন্দু অধিকারীকে। এবার দিঘা -শঙ্করপুর উন্নয়ন পর্ষদের পদ থেকে সরিয়ে দেওয়া হল শিশির অধিকারীকে।

Ad

উল্লেখ্য, ডিসেম্বরে কাঁথিতে সভা করেন সৌগত রায় ও ফিরহাদ হাকিম। তবে শরীর ভাল নেই জানিয়ে সভায় ছিলেন না শিশির অধিকারী। উপস্থিত ছিলেন না অধিকারী পরিবারের কেউই। শুভেন্দু অধিকারী দল থেকে বেরিয়ে যাওয়ার পরই অধিকারী পরিবারে সঙ্গে তৃণমূলের দূরত্ব বাড়ে।

এদিকে একের পর এক সভা–মিছিল করে শুভেন্দু তুলোধনা করছেন তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় থেকে শুরু করে তাঁর ভাইপো অভিষেক বন্দ্যোপাধ্যায়কে। আক্রমণ শানাচ্ছেন শাসকদলের অন্য নেতা-নেত্রীদের বিরুদ্ধেও। শুভেন্দু বিজেপিতে যোগ দেওয়ার কয়েক দিনের মধ্যেই কাঁথির পুর প্রশাসক পদ থেকে অপসারিত হন শুভেন্দুর ভাই সৌমেন্দু অধিকারী। পরে সৌমেন্দুও দাদা শুভেন্দুর হাত ধরে বিজেপিতে যোগ দেন।

আরও পড়ুন