বৈশাখী এবং শোভনকে ল্যাম্পপোস্টে বেঁধে পেটানোর হুমকি রত্নার, পুলিশের দ্বারস্ত বৈশাখী

UBG NEWS: এবার তৃণমূল বিধায়ক রত্না চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে পুলিশের কাছে অভিযোগ দায়ের করলেন শোভন চট্টোপাধ্যায়ের বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায়। বৈশাখীর অভিযোগ, রত্না তাঁকে খুনের হুমকি দিচ্ছেন। পাশাপাশি বৈশাখীর বিরুদ্ধে পাল্টা সরব হলেন রত্নাও।তাঁর মতে, বৈশাখীর হাতেই তাঁর স্বামী শোভন চট্টোপাধ্যায়ের প্রাণ সংশয় রয়েছে।

এদিন রত্নার বিরুদ্ধে অভিযোগ দায়ের করে বৈশাখী জানান, ‘‌উনি প্রকাশ্যে সংবাদ মাধ্যমকে বলেছেন-” আমায় ও শোভনকে ল্যাম্পপোস্টে বেঁধে পেটানো হবে। উনি একজন বিধায়ক। ওনার প্রভাব প্রতিপত্তি আছে। তাই আমি আতঙ্কিত।”

এর পাল্টা জবাব দিয়েছেন রত্নাও। তাঁর মতে, তাঁর স্বামীর এখন প্রাণ সংশয় রয়েছে। ‘বৈশাখী আমার স্বামীর সম্পত্তি হাতিয়ে নিয়েছে। সেটাই ও বরাবর চেয়েছিল। এবার আমি আমার স্বামীর প্রাণ সংশয়ের আশঙ্কা করছি। ও তো পুলিশ কমিশনারের কাছে গিয়েছে শুধু। এবার আমি আমার স্বামীর প্রাণ সংশয়ের আশঙ্কায় বড় বড় প্রশাসকদের কাছে যাব।’

উল্লেখ্য,গত বুধবার শোভন চট্টোপাধ্যায় ঘোষণা করেন, তিনি তাঁর স্থাবর–অস্থাবর সম্পত্তি সব বৈশাখীর নামে লিখে দিয়েছেন। বৈশাখীকে পাওয়ার অফ অ্যাটর্নি দিয়ে দিয়েছেন শোভন। অর্থাৎ শোভনের অবর্তমানে তো বটেই, শোভনের জীবীতকালেও ওই সম্পত্তির মালিক বৈশাখী বন্দ্যোপাধ্যায়। বৈশাখীও তাঁর ফেসবুক প্রোফাইল পরিবর্তন করে ফেলেন। নিজের ফেসবুক প্রোফাইল বদল করে নাম করেন বৈশাখী শোভন ব্যানার্জী।

এই দুই ঘটনার পরেই বৈশাখী পুলিশে অভিযোগ দায়েরের সিদ্ধান্ত নেন। এদিকে ফেসবুক অ্যাকাউন্ট বদল প্রসঙ্গে রত্না চট্টোপাধ্যায় জানিয়েছিলেন, শোভনের বিপদে আপদে আর যাব না।আমি আর ওদের নিয়ে কোনও কথা বলতে চাই না।ওদিকে নজর দিয়ে আমার সব কাজ নষ্ট হয়ে যাচ্ছে।