রাজ্য

কোয়ারেন্টাইন সেন্টার থেকে পালিয়ে এক যুবতীকে ধর্ষণ, গ্রেফতার ২

UBG NEWS, ডেস্ক :একদিকে চলছে লকডাউন আর অন্যদিকে ভিন্ন রাজ্যে থেকে আসা শ্রমিকদের রাজ্যে ফিরিয়ে আনা হচ্ছে। এইরকম পরিস্থিতিতে ভিন্ন রাজ্য থেকে আনা পরিযায়ী শ্রমিকদের কোয়ারেন্টাইন সেন্টারে রাখা হত। কিন্তু এবারে এই পরিযায়ী শ্রমিকদের নিয়ে পাশবিক ঘটনা ঘটল। এবারে কোয়ারেন্টাইন সেন্টার থেকে পালিয়ে এক যুবতীকে ধর্ষণ করার অভিযোগ উঠল দুই পরিযায়ী শ্রমিকের বিরুদ্ধে। শুধু ওই দুই অভিযুক্ত ধর্ষণ করেছে যে এমনটা নয়। তারা নিজেরা ধর্ষণ করে তারপর চার বন্ধুকে ডেকে নিয়ে এসে ওই যুবতীকে ধর্ষণ করায়। এমনি পাশবিক ঘটনার সাক্ষী থাকল বিহারের রোহতাস জেলার দাওয়াত থানা এলাকা। যদিও ঘটনার তদন্তে নেমে পুলিশ দুজনকে গ্রেপ্তার করতে সক্ষম হলেও বাকি চারজন এখনও পলাতক।

স্থানীয় সূত্রে জানা গেছে, বাড়িতে বাথরুম না থাকায় বুধবার রাত সাড়ে নটা নাগাদ দাওয়াত থানা এলাকার একটি মাঠে প্রাকৃতিক প্রয়োজন মেটাতে গিয়েছিলেন ১৮ বছরের ওই যুবতী। মাঠের পাশে থাকা কোয়ারেন্টাইন সেন্টার থেকে তাঁকে দেখতে পেয়ে ধর্ষণের পরিকল্পনা করে ভিনরাজ্য থেকে বিহারে ফিরে আসা দুই পরিযায়ী শ্রমিক।

পুলিশ সূত্রে জানা গেছে, চঞ্চল যাদব (২২) ও সুরেশ যাদব (২২)। সেই মতো কোয়ারেন্টাইন সেন্টারের পাঁচিল টপকে ওই মাঠে গিয়ে যুবতীটিকে ধর্ষণ করে তারা। তারপর ফোন করে বিজয় যাদব (২০), মুকেশ যাদব (২১), অমিত পাসোয়ান (১৮) ও চুল্লি পাসোয়ানকে ওই মাঠে ডেকে পাঠায়। তারা এসেও ওই যুবতীকে ধর্ষণ লাগাতার ধর্ষণ করে।

নির্যাতিতা পরিবারের অভিযোগ, রাজনৈতিক চাপের কারণে প্রথমে অভিযুক্তদের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের করতে চায়নি পুলিশ। পরে তাঁরা থানায় গিয়ে বিক্ষোভ দেখানোর পরেই নড়েচড়ে বসে প্রশাসন। দুই অভিযুক্তকে গ্রেপ্তারও করা হয়।

Ad

এই ঘটনার জেরে দীর্ঘক্ষণ ওই মাঠের মধ্যে অচৈতন্য অবস্থায় পড়েছিলেন নির্যাতিতা। কিছুটা সুস্থ হওয়ার পরে বাড়ি ফিরে পরিবারের সদস্যদের ঘটনাটির কথা খুলে বলেন তিনি। তারপর তাঁর বাড়ির লোকেরা ওই কোয়ারেন্টাইন সেন্টারে গিয়ে দুই অভিযুক্তের বিরুদ্ধে অবিলম্বে ব্যবস্থা নেওয়ার দাবি জানাতে থাকেন। তাঁদের দাবি মেনে অভিযুক্তদের শারীরিক পরীক্ষা করার পাশাপাশি লালারসে করোনা পরীক্ষার জন্য পাঠানো হয়। নির্যাতিতার পরিবারের অভিযোগের ভিত্তিতে চঞ্চল ও সুরেশকে গ্রেপ্তার করে পুলিশ।

[ লেটেস্ট খবর এবং আপডেট জানার জন্য ফলো করুন ইউবিজি নিউজ ফেসবুক পেজ । ব্রেকিং নিউজ এবং ডেইলি খবরের আপডেটে পেতে যুক্ত হোন হোয়াটসঅ্যাপ গ্রুপে  ]