রাজারহাট থানা ও ট্রাফিক গার্ডের আয়োজনে শারদীয়া দুর্গোৎসব ও মহরম নিয়ে সম্প্রীতি সভা

রাজারহাটঃ উঃ ২৪ পরগনার রাজারহাট থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ মাননীয় মানস কুমার মাইতি সাহেবের ডাকে রাজারহাট থানা ও ট্রাফিক গার্ডের আয়োজনে শারদীয়া দুর্গোৎসব ও মহরম নিয়ে সম্প্রীতি সভা হল রাজারহাট থানায়।

এদিন উপস্থিত ছিলেন -ডি. সি. পি, এ.সি.পি, সাম্বিতি চক্রবর্তী, রাজারহাট ব্লকের বি.ডি.ও.জয়ন্ত চট্টপ‍্যাধ‍্যায়, পশ্চিমবঙ্গ রাজ‍্য হজ কমিটির সদস্য পীরজাদা মাওঃ এ কে এম ফারহাদ , সমিতির সভাপতি , প্রবীরকর, সারা বাংলা সমাজ কল্যাণ সমিতির রাজ‍্য সভাপতি ও রাজারহাট নিউটাউন ইমাম-উলামা পরিষদের সম্পাদক মাওলানা জাবিদ আলি, হাজী সাহাজাহান হাফেজ হোসেন মল্লিক, মনিরুল ইসলাম, জিয়ারুল ইসলাম, জব্বার আলি, সহ এলাকার রাজারহাট নিউটাউনের পুজো কমিটি, মহরম উদযাপন কমিটি সহ বিশিষ্ট ব‍্যক্তিবর্গ।

মাওলানা জাবিদ আলি বলেন যে, উৎসব মানে খুশি বা আনন্দ এই খুশি বা আনন্দ যেন অখুশির না হয়ে যায়। আমরা জাতি-ধর্ম-বর্ণ নির্বি শেষে সকলেই মানুষ। প্রত্যেকটি ধর্মের অনুষ্ঠান খুশি হয়ে থাকে আমরা কাঁধে কাঁধ মিলিয়ে আমাদের এই খুশির অনুষ্ঠানগুলি যাতে দুঃখের না হয় সে দিকে সজাগ দৃষ্টি রাখবো। উপস্থিত সকলকে ও দেশবাসীকে শারদীয় উৎসবে শুভেচ্ছা ও ভালোবাসা জানান ।