রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ‘দুয়ারে সরকার’ প্রকল্প কেমন চলছে খতিয়ে দেখতে রাস্তায় নামলেন বসিরহাটের সাংসদ নুসরত

ইউবিজি নিউজ ব্যুরো : মানুষের পাশে দাঁড়াতে রাস্তায় নামলেন অভিনেত্রী ও সাংসদ নুসরত জাহান। রাজ্য সরকারের নতুন প্রকল্পে পা মেলালেন তিনি। ‘দুয়ারে সরকার’। কোভিড পরিস্থিতির সঙ্গে লড়াইয়ের সাহস যোগানো। মানুষের সমস্যার কথা শোনা। এই অসুখের সঙ্গে লড়াই করতে প্রয়োজনীয় কর্তব্য বোঝানো।

এসব কথা মাথায় রেখেই মুখমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সম্প্রতি ‘দুয়ারে সরকার’ কর্মসূচির ঘোষণা করেছেন।তারই একটি গুরুতর অংশ হয়ে দাঁড়ালেন নুসরতজাহান।বসিরহাট উত্তরে বেগমপুর হাইস্কুলের মাঠে ‘দুয়ারে সরকার’ প্রকল্পের অনুষ্ঠানের আয়োজন করা হয়। সরকারি পরিষেবা পেতে বহু মানুষ সেই মাঠে জড়ো হন। যাঁদের মুখে মাস্ক নেই, তাঁদের মাস্ক পরার জন্য অনুরোধ করেন।

সরকারের কাছ থেকে মাস্ক নেওয়ার পরামর্শ দেন। এ ছাড়া বাড়ি বসে কী কী সুবিধা পাওয়া যাবে, সে কথাও বুঝিয়ে দেন সকলকে।ভিড় করে দাঁড়াতে বারণ করেন।প্রকল্প কেমন চলছে, তা খতিয়ে দেখেন সাংসদ ও অভিনেত্রী নুসরত।কেবল নেত্রী নয়, একজন তারকার ভূমিকাও পালন করলেন তিনি। যাঁরা সেলফি তুলতে চেয়েছেন, হাসি মুখে তাঁদের সঙ্গে ছবিও তুলেছেন। ফিরিয়ে দেননি কাউকে।