প্রতিমন্ত্রীর দায়িত্বে কোচবিহারের নিশীথ প্রামাণিক, পূর্ণমন্ত্রী হচ্ছেন দিলীপ ঘোষ!

ইউবিজি নিউজ : পূর্ণমন্ত্রী হচ্ছেন দিলীপ ঘোষ! বিজেপির একটি সূত্রেই এ খবর মিলেছে। তাঁর সঙ্গে মন্ত্রী হতে পারেন কোচবিহারের নিশীথ প্রামাণিকও। তিনি পেতে পারেন প্রতিমন্ত্রীর দায়িত্ব।

তৃণমূল ক্ষমতায় ফিরতেই দলবদলের হিড়িক পড়ে গিয়েছে। ভোটের আগে নানা কারণে যাঁরা তৃণমূল ছেড়ে বিজেপিতে গিয়েছিলেন, ক্ষমতার বৃত্তে থাকতে তাঁরাই ফের ঘাসফুল শিবিরে আসতে মুখিয়ে। কেউ প্রকাশ্যে করছেন তৃণমূল নেত্রীর স্তুতি, কেউবা ফেসবুকে আবেগঘন পোস্ট করে তৃণমূল নেত্রীর মনজয়ের আশায় রয়েছেন।

এমতাবস্থায় দলে ভাঙন রুখতে তৎপর বিজেপি। সেই কারণেই দলবদলুদের ওপর বিশেষ নজর দিচ্ছে গেরুয়া শিবির। মন্ত্রিসভা কিংবা সংগঠনে তাঁদের নিয়োজিত করতে চাইছেন গেরুয়া শিবিরের নেতারা। তবে দিলীপ ঘোষকে মন্ত্রী করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে সম্পূর্ণ ভিন্ন কারণে। রাজ্য সভাপতি পদে তাঁর মেয়াদ শেষের পথে। তাই তাঁকে মন্ত্রী করার সিদ্ধান্ত নিতে চলেছে দল। তিনি মন্ত্রী হলে রাজ্য সভাপতি পদে বসানো হবে হয় লকেট চট্টোপাধ্যায়, নয় দেবশ্রী চৌধুরীকে। সেক্ষেত্রে দেবশ্রীকে খোয়াতে হবে মন্ত্রিত্ব।

দিলীপ ছাড়া এ রাজ্যের আরও একজন এবার মন্ত্রী হতে পারেন। তিনি কোচবিহারের নিশীথ প্রামাণিক। কোচবিহারে তৃণমূলকে নিশ্চিহ্ন করে দিয়েছেন ঘাসফুল শিবির থেকে আসা নিশীথ। শক্ত করেছেন পদ্মের ভিত। সম্ভবত, তারই পুরস্কার পেতে চলেছেন তিনি।