Ad
রাজ্য

বিক্ষোভের জেরে রাজ্যের একাধিক ট্রেন বাতিল

এই বিজ্ঞাপনের পরে আরও খবর রয়েছে

ওয়েবডেস্ক:‌ নাগরিকত্ব সংশোধনী আইন বা সিএএ–র প্রতিবাদে আজও জেলায় জেলায় চলছে বিক্ষোভ, অবরোধ। সকালে উত্তর ২৪ পরগনার আমডাঙার সোনাডাঙা এবং ধানকল মোড়ে গাছের গুঁড়ি ফেলে, আগুন জ্বালিয়ে পথ অবরোধ করে বিক্ষোভকারীরা।

খড়দার রুইয়া–বকুলতলা মোড়ে কল্যাণী এক্সপ্রেসওয়েতে পথ অবরোধ করা হয়। তার জেরে দীর্ঘ যানজট হয় কল্যাণী এক্সপ্রেসওয়েতে। বীরভূমের মুরারইয়ে প্রথমে মিত্রপুর তারপর হিয়াতনগরে মুরারই–রঘুনাথগঞ্জ রাজ্য সড়কের উপর টায়ার জ্বালিয়ে অবরোধ করে বিক্ষোভকারীরা। দেগঙ্গার চৌরাশিয়া–জীবনপুর বাজার, বেড়াচাঁপা মোড়, প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখার্জির গড় জঙ্গিপুর–লালগোলা রাজ্য সড়কেও টায়ার জ্বালিয়ে অবরোধ করা হয়।

Ad

বিক্ষোভের জেরে বহু ট্রেন বাতিল করেছে দক্ষিণপূর্ব রেল, পূর্ব রেল এবং উত্তরপূর্ব রেল। সেগুলি হল তাম্রলিপ্ত এক্সপ্রেস, তিস্তা–তোর্সা এক্সপ্রেস, হাওড়া–মালদা ইন্টারসিটি এক্সপ্রেস, কলকাতা–রাধিকাপুর এক্সপ্রেস, হাটেবাজারে এক্সপ্রেস, হাওড়া–কাটিহার এক্সপ্রেস, কলকাতা–গুয়াহাটি গরিব রথ এক্সপ্রেস, আজিমগঞ্জ–হাওড়া এক্সপ্রেস, শিয়ালদা–পুরী দুরন্ত এক্সপ্রেস, কামরূপ এক্সপ্রেস, ব্রহ্মপুত্র মেল। অন্যদিকে, আজ সকাল থেকে জেলায় জেলায় সিএএ–র প্রতিবাদে মিছিল করেছেন তৃণমূল কংগ্রেসের নেতা–কর্মীরা।‌‌‌‌‌

আরও পড়ুন