বাংলা দখল করতে ৭০ টি জনসভা করবেন মোদি-শাহ

ইউবিজি নিউজ ব্যুরো : লক্ষ্য বাংলা। তাই সারাবছর পশ্চিমবঙ্গের দিকে না তাকালেও, ঠিক নির্বাচনের আগেই রাজ্যে একাধিক জনসভা করতে প্রস্তুত মোদি-শাহ। আজই উত্তর কলকাতায় রোড শো ও প্রচার করার কথা ছিল অমিত শাহের।

কিন্তু কোনও এক অজ্ঞাত কারণে বাতিল হয় সেই সভা। তবে আগামী ৭ মার্চ ব্রিগেডে ঐতিহাসিক সভার ডাক দিয়েছে বিজেপি। যেখানে প্রধান বক্তা হিসেবে থাকছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।তবে রাজ্য বিজেপি সূত্রে খবর, শুধুমাত্র ব্রিগেডে নয়, গোটা রাজ্যেজুড়েই একাধিক সভা করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

কারণ, বঙ্গে বিজেপির মুখ হিসেবেভ কেউ নেই। তৃণমূল থেকে যাওয়া অর্ধেক নেতাই দুর্নীতিগ্রস্ত। তাই সাধারণ মানুষ মুখ ফেরাচ্ছে বিজেপির দিক থেকে। নাড্ডা কিংবা অমিত শাহ কারোর সভাতেই হচ্ছে না লোক। এইভাবে রাজ্যে সরকার গড়া তো দূর বিরোধী আসনে বসা নিয়েও সংশয় রয়েছে বিজেপির মধ্যেই, মত রাজনৈতিক মহলের। তাই রাজ্যের বিজেপি কর্মীদের মনোবলে অক্সিজেন জোগাতে ও মানুষের মনে বিজেপির প্রতি বিশ্বাস জোগাতে বারবার রাজ্যে আসবেন মোদি।

রাজ্য বিজেপির তরফে জানানো হয়েছে, বিধানসভা নির্বাচনে বাংলায় প্রচারের জন্য মোট ২০ টি জনসভা করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। যার সূচনা হবে আগামী ৭ মার্চ থেকে। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী সভা করবেন ৫০-টি। অর্থাত্‍ মোদি-শাহ জুটি মিলিয়ে রাজ্যে মোট ৭০ টি জনসভা করার কথা। রাজ্য বিজেপির তরফে এই সভার পরিমাণ বাড়ানোর আবদার করা হয়েছে।

আগামী ৭ মার্চ ব্রিগেডে জনসভা করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তাঁর সভাকে কেন্দ্র করেই আপাতত প্রস্তুতি সারছে রাজ্য বিজেপি নেতৃত্ব। এদিন সভাস্থল পরিদর্শন করেন কৈলাস বিজয়বর্গীয়। বিজেপি নেতা শুভেন্দু অধিকারী দাবি করেছেন ব্রিগেড সমাবেশে ২০ লক্ষ মানুষের জমায়েত হবে।