আজই কি তৃণমূলের প্রার্থী তালিকা প্রকাশ? বিকেলে ওয়ার্কিং কমিটির বৈঠক ডাকলেন মমতা

কলকাতা, ২৬ ফেব্রুয়ারিঃ বিকেলে বাংলা-সহ ৫ রাজ্যের বিধানসভা ভোটের নির্ঘণ্ট প্রকাশ করতে পারে নির্বাচন কমিশন। আজ বিকেল ৪.৩০টা নাগাদ ভোটের নির্ঘণ্ট প্রকাশ করতে পারে নির্বাচন কমিশন। আর ঠিক তার এক ঘণ্টার মধ্যেই কালীঘাটের বাড়িতে দলের ওয়ার্কিং কমিটির বৈঠক ডাকলেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়।

সূত্রের খবর, শীর্ষ নেতৃত্বের এই বৈঠকে ভোটের চূড়ান্ত প্রস্তুতিপর্ব সেরে ফেলা হতে পারে। পাশাপাশি তৃণমূলের প্রার্থী তালিকাও ঘোষণা করা হতে পারে বলে সূত্রের খবর। সাধারণত প্রতিবারই ভোটের নির্ঘণ্ট ঘোষণার পর তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় প্রার্থীতালিকা ঘোষণা করে দেন। এবারও কি তেমনই হবে? তা নিয়ে এই মুহূর্তে চলছে তুমুল জল্পনা।

এদিকে আজ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে বিরাট পুজোর আয়োজন। সংকল্পে অভিষেক বন্দ্যোপাধ্যায়। শুক্রবার পুজোর উপলক্ষে ব্যস্ততা তৃণমূল সুপ্রিমোর বাড়িতে। নিজের সোশ্যাল মিডিয়া প্রোফাইলে পুজোর এক ঝলক শেয়ার করেছেন তিনি নিজেই।

যজ্ঞ মঞ্চের সামনে পুজোয় আহুতিতে ব্যস্ত অভিষেক বন্দ্যোপাধ্যায়। করোনা পরিস্থিতির কারণে অন্যান্যবারের পুজোর মতো এবারে লোকসমাগম নিয়ন্ত্রিত। উপস্থিত রয়েছেন পরিবারের সদস্য ও ঘনিষ্ঠরা।

আসন্ন বিধানসভা নির্বাচনের আগে বিরাট যজ্ঞ পুজো চলছে কালীঘাটে। অন্যান্য সময় কঠোর প্রশাসকের ভূমিকা ছেড়ে পুজোর আয়োজনে হাত লাগান নেত্রীও। তবে ভিডিওতে এদিন তৃণমূল নেত্রীকে দেখা যায়নি। তবে এর আগে বহুবার বাড়ির পুজোয় মমতা বন্দ্যোপাধ্যায়কে নিজে হাতে পুজোর মালা গাঁথা থেকে ভোগ রান্না করতে সবই করতেও দেখা গিয়েছে।