রোশনকে ভুলে নতুন প্রেমে মত্ত শ্রাবন্তী, ভাইরাল ভিডিও

ইউবিজি নিউজ ডেস্ক : টলিউড অভিনেত্রীদের মধ্যে শ্রাবন্তী চ্যাটার্জী অন্যতম জনপ্রিয় একজন মুখ। নতুন ছবি থেকে শুরু করে তার ব্যক্তিগত জীবনে সবকিছুই বেশ রোমাঞ্চকর।

ইতিমধ্যেই ২বার বিয়ে ভেঙে যাওয়া তে তিনি সোশ্যাল মিডিয়াতে বেশ ট্রোলের শিকার হয়েছিলেন। এবারে তার তৃতীয় বিয়েটিও ভাঙ্গণের পথে।

সম্প্রতি স্বামী রোশন সিং এর সঙ্গে তিনি প্রায় সম্পর্ক শেষ করে দিয়েছেন বললেই চলে। বিগত কয়েক মাস ধরে তারা একে অপরের সাথে থাকছেন না। সোশ্যাল মিডিয়াতেও একে অন্যকে ফলো করছেন না।

দুজনের সোশ্যাল মিডিয়া প্রোফাইল ঘাটলে অন্যজনের ছবি পাওয়া যাবে না। ফলে শ্রাবন্তীর বিবাহ জীবন বর্তমানে বেশ সমস্যার মুখোমুখি।

একদিকে বড় ঝড়, অন্যদিকে স্বপ্ন ভালোলাগা সব মিলিয়ে বছরখানেক আগে একসাথে পথ চলতে শুরু করেছিলেন শ্রাবন্তী রোশন। তবে ২০২০তেই সেই সম্পর্কে ছন্দ পতন ঘটে।

সারা টলি পাড়াতে গুঞ্জন উঠে যায়, শ্রাবন্তী এবং রোশন পরস্পর পরস্পরকে ডিভোর্স দিতে চলেছেন। সেই গুঞ্জন ধীরে ধীরে সত্যির আকার নিতে শুরু করেছে।

তবুও শ্রাবন্তী এখনো সুপারস্টার পরিবার সিজন ২তে সিঁদুর পরে স্বমহিমায় সঞ্চালনা চালিয়ে যাচ্ছেন।

অন্যদিকে অতিসম্প্রতি বিজেপিতে যোগ দিয়েছিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তিনি দিলীপ ঘোষ এবং কৈলাস বিজয়বর্গীয় হাত থেকে দলীয় পতাকা নিয়ে বিজেপিতে যোগদান করেন।

বিজেপিতে যোগদান করার পর শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে বেহালা পশ্চিমের প্রার্থী করেছে গেরুয়া শিবির।

প্রার্থী হওয়ার পর থেকেই টলিউড সেন্সেশন শ্রাবন্তী চট্টোপাধ্যায় পাড়ায় পাড়ায় গিয়ে সাধারণ মানুষের মাঝে মিশে প্রচার করতে শুরু করেছেন। তিনি তার দলীয় কর্মীদের নিয়ে প্রায় রোজ সকালে তার এলাকায় সাধারণ মানুষের মাঝখানে পৌঁছে যাচ্ছেন।

প্রচার এর মাঝেই এবার শ্রাবন্তী একটি ভিডিও পোস্ট করেছে যাতে দেখা গিয়েছে সে তার দলীয় কর্মীদের সাথে ফুচকা খেতে ব্যস্ত এবং তারইমাঝে কৌতুক ছলে জনপ্রিয় মিম পাওয়রি সং গানে ভিডিও বানিয়েছে।

ভিডিওতে দেখা যাচ্ছে তিনি তার দলীয় কর্মীদের সাথে ফুচকা খাবেন এবং বলছেন, “ইয়ে হাম হে ইয়ে হামারা পার্টি কা লোক হ্যাঁ ,ওর হাম ফুচকা খা রেহে হ্যাঁ।” ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে পোস্ট হতেই ব্যাপক ভাইরাল হয়ে গেছে।