Ad
রাজ্য

দিনে দুপুরে বাইকে চেপে থাকা দুষ্কৃতীদের হাতে সোনার হার খোয়ালেন দুই মহিলা

এই বিজ্ঞাপনের পরে আরও খবর রয়েছে

ইউবিজি নিউজ, ব্যুরো রিপোর্ট :দিনে দুপুরে বাইকে চেপে থাকা দুষ্কৃতীদের হাতে সোনার হার খোয়ালেন দুই মহিলা।শনিবার দুপুরে রায়গঞ্জের সুদর্শনপুর ও উকিলপাড়ার মার্চেন্টস ক্লাব এলাকায়। প্রথম ঘটনাটি ঘটেছে রায়গঞ্জ শহরের উকিলপাড়ার মার্চেন্ট ক্লাব ময়দানের পাশে ৮৬ বছর বয়সী রেখা সরকার বাড়ির সামনে পাইচারি করছিলেন।

সেই সময় আচমকায় বাইকে চেপে দুই দুষ্কৃতিকারী এসে গলার থেকে একটি সোনার চেন ছিনতাই করে পালিয়ে যায়। অন্যদিকে কিছু সময় পরেই রায়গঞ্জের সুদর্শনপুরে বাসিন্দা বর্নালী সরকার নামে একবাসিন্দা রাস্তাদিয়ে যাওয়ার সময় একই ভাবে গলা থেকে সোনার চেন ছিনতাই করে বাইকে চাপা দুই দুষ্কৃতিকারী।

Ad

একইদিনে পরপর দুটি ছিনতাইয়ের ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকা গুলিতে। এলাকাবাসীরা জানিয়েছেন দিনে দুপুরে এই ধরনের ঘটনায় আতংকিত এলাকাবাসী। কাউন্সিলর নয়ন দাস জানিয়েছেন, গোটা ঘটনার ব্যাপারে রায়গঞ্জ থানার পুলিশকে জানানো হয়েছে। ঘটনা দুটির তদন্ত শুরু করেছে রায়গঞ্জ থানার পুলিশ। পুলিশ সিসি টিভি ক্যামেরায় ফুটেজ দেখে দুটি ছিনতাইবাজের ঘটনায় একটি বাইকে চেপে দুই দুস্কৃতি ঘটনাটি ঘটিয়েছে। তবে বাইকে চেপে ছিনতাইকারীদের চক্র ফের শহরে সক্রিয় হওয়ায় আতঙ্কিত রায়গঞ্জের মহিলারা।

আরও পড়ুন