Ad
রাজ্য

দুর্গাপূজার চাঁদা নিয়ে বচসার জের, ফুটন্ত তেলের কড়াই উল্টে পড়ল কচুরি দোকানের মালিকের শরীরে

এই বিজ্ঞাপনের পরে আরও খবর রয়েছে

নিউজ ডেস্ক: দুর্গাপূজার চাঁদা নিয়ে বচসার জের ফুটন্ত তেলের কড়াই উল্টে পড়ল কচুরি দোকানের মালিকের শরীরে। ঘটনাটি ঘটেছে রবিবার রাতে গড়িয়াহাট এলাকার বালিগঞ্জ প্লেসের কাছে। জানা যাচ্ছে, গুরুতর আহত অবস্থায় সঞ্জয় সাউ নামে ওই ব্যক্তিকে একটি বেসরকারি হাসপাতালে ভরতি করা হয়েছে। দক্ষিণ কলকাতার গড়িয়াহাট থানায় এ নিয়ে অভিযোগ দায়ের হয়েছে।

পুলিশ সূত্রে খবর, গড়িয়াহাট এলাকার বালিগঞ্জ প্লেসে রাস্তার উপর রয়েছে একটি কচুরির দোকান। রবিবার রাতে সেখানে গিয়ে হাজির হয় এলাকারই এক দুর্গাপুজো কমিটির সদস্যরা। পুলিশের কাছে দায়ের করা অভিযোগ অনুযায়ী, সঞ্জয় সাউ নামে ওই ব্যবসায়ী তখন দোকানে ছিলেন। তাঁর কাছ থেকে কুড়ি হাজার টাকা পুজোর চাঁদা চাওয়া হয়। তিনি অত টাকা দিতে পারবেন না বলে জানান। দরাদরি করে শেষ পর্যন্ত ১৫ হাজার টাকায় রাজি হন ব্যবসায়ী।

Ad

কিন্তু চাঁদার এই অঙ্কেও আপত্তি ছিল পুজো উদ্যোক্তাদের। বিষয়টি নিয়ে প্রথমে তর্কাতর্কি ও বচসা বাঁধে। এরপর শুরু হয় ধাক্কাধাক্কি, ধস্তাধ্বস্তি। অভিযোগ, এসবের মধ্যেই ধাক্কা দেওয়া হয় সঞ্জয়কে। পাশেই কচুরি তৈরির জন্য উনুনে তেল ফুটছিল। কড়াই থেকে গরম তেল পড়ে যায় ব্যবসায়ীর পিঠে। দগ্ধ (burnt) হয়ে যায় পিঠের একাংশ।

অগ্নিদগ্ধ অবস্থায় অবস্থায় ওই ব্যবসায়ীকে কলকাতা ন্যাশনাল মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ক্রমে শারীরিক অবস্থার অবনতি ঘটলে পরিবারের লোকেরা তাঁকে দক্ষিণ কলকাতার কসবার একটি বেসরকারি হাসপাতালে ভরতি করেন। সেখানে তাঁর চিকিৎসা চলছে। অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু হয়েছে। অভিযুক্তদের সন্ধান চলছে বলে জানিয়েছে পুলিশ।

আরও পড়ুন