প্রোমোটিংকে কেন্দ্র করে বিবাদের জের, ধুন্ধুমার এলাকা

UBG NEWS: প্রোমোটিংকে কেন্দ্র করে বিবাদের জেরে ধুন্ধুমার আবস্থার সৃষ্টি হল এলাকায়। দুই গোষ্ঠীর সংঘর্ষে রণক্ষেত্র হয়ে উঠল রাজাবাজার এলাকা। এই ঘটনায় ১ ব্যক্তির উপর ধারালো অস্ত্র দিয়ে কোপ মারা হয় বলে জানা গেছে।

এদিকে এই ঘটনার প্রতিবাদে পথ অবরোধ করে দীর্ঘক্ষন বিক্ষোভ দেখান স্থানীয়রা। অবশেষে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে এলাকায় নামানো হয় পুলিশ ও র‍্যাফ। এদিকে পুলিস সূত্রে জানা গেছে, এই ঘটনায় সংঘর্ষের জেরে ২ জন আহত হয়েছে।স্থানীয় সূত্রে জানা গেছে।

কিছুদিন ধরে স্থানীয় এক প্রোমোটার টাকা ফেরত দিচ্ছিলেন না। শুধু তাই নয়, তিনি জমি ছাড়তেও নারাজ ছিলেন। এই ঘটনায় দীর্ঘদিন থেকে ওই প্রোমোটারের উপর ক্ষোভে ফুসছিলেন।

অভিযোগ, অভিযুক্ত প্রোমোটার দলবদল এনে স্থানীয় কয়েকজনের উপর চড়াও হয়। ধারালো অস্ত্রের কোপ মারা হয় একজনকে। এরপরই পরিস্থিতি অগ্নিগর্ভ হয়ে ওঠে। হামলার প্রতিবাদে শুরু হয়ে যায় পথ অবরোধ।এদিকে ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে আসে পুলিশ। এলাকাকে শান্ত করতে নামাতে হয় র‍্যাফ।

এদিকে সংঘর্ষের রেশ যাতে পাশের এলাকায় ছড়িয়ে না পড়ে, সেইকথা মাথায় রেখে কেশবচন্দ্র স্ট্রিটে সাময়িকভাবে যান চলাচল বন্ধ করে দেওয়া হয় বলেও জানা গেছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আসলেও এলাকায় চাপা উত্তেজনা রয়েছে।

এই ঘটনার মূল অভিযুক্ত প্রোমোটারকে এখনও গ্রেফতার করতে পারেনি পুলিশ।