রাজ্যকে দশ বছরের পিছিয়ে দেওয়া ক্ষমতাসীন সরকারকে উপড়ে ফেলার ডাক দিলেন বিজেপির সর্ব ভারতীয় নেতা অমিত শাহ

বালুরঘাট, ১৯ এপ্রিলঃ রাজ্যকে দশ বছরের পিছিয়ে দেওয়া ক্ষমতাসীন সরকারকে উপড়ে ফেলার ডাক দিলেন বিজেপির সর্ব ভারতীয় নেতা অমিত শাহ। আজ বালুরঘাট বিধানসভা বিজেপি দলের প্রার্থী অশোক লাহিড়ীর হয়ে রোড শো তে প্রচারে এসে বিজেপির সর্বভারতীয় নেতা তথা স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ উপস্থিত বালুরঘাটের জনতার উদ্দেশ্যে এই ডাক দেন।

যদিও বিকেল চারটে নাগাদ অমিত শাহর রোড শো হওয়ার কথা ছিল। কিন্তু কালিয়াগঞ্জে রোড শো করে এই জেলায় ঢুকতে তার প্রায় একঘন্টা দেরী হয়ে যায়। এদিকে দিল্লি ফিরে যাওয়ার দরুন রোড শো অড়িঘড়ি শেষ করতে হয় তাকে। বিকেল পাচটা নাগাদ বালুরঘাট বিমানবন্দরে হেলিকপ্টরে এসে নামেন অমিত শাহ। তাকে সেখানে স্বাগত জানান জেলার সাংসদ ও জেলা বিজেপির নেতৃত্ব। উপস্থিত ছিলেন বালুরঘাটের বিধানসভা আসনের প্রার্থী তথা অমিত শাহের কাছের লোক অশোক লাহিড়ী। সেখান থেকেই তিনি গাড়ি করে বালুরঘাট শহরের পুর বাসস্ট্যান্ড এলাকায় রোডশোতে এসে যোগদান করেন। সেখানে তখন অমিত শাহ কে দেখবার জন্য ভীড়ে ভীড়াক্কা।

সেই ভীড় দেখে আর মিছিলে জনস্রোত দেখে অমিত শাহ নিজেই মাইক্রোফোন তুলে নিয়ে তার দেরী করার জন্য তাড়াতাড়ি মিছিল শুরু করে দেবার কথা বলে উপস্থিত জনতার উদ্দেশ্যে তৃনমুলের দশ বছরের অপশাসন আর দুর্নীতির কথা বলে এই সরকারকে উৎখাত করে বিজেপির প্রতিশ্রুতি মত সোনার বাংলা গড়ার জন্য বিজেপি প্রার্থী অশোক লাহিড়ীকে ভোট দেওয়ার ডাক দেন।

সোমবার কেন্দ্রীয় প্রতিরক্ষা মন্ত্রী অমিত শাহের রোড শো। দক্ষিণ দিনাজপুর জেলার বালুরঘাট বাসস্ট্যান্ড থেকে শুরু করেন এই ড়োড শো।বিজেপি পার্টি অফিসে শেষ করেন এই রোড শো। এরপর তিনি দিল্লির উদ্দেশ্যে হেলিকপ্টারে চড়ে বসেন।