ডায়মন্ড হারবার যাওয়ার পথে বিজেপি সভাপতি জেপি নাড্ডার কনভয়ে হামলার ঘটনা অস্বীকার করে টুইট রাজ্য পুলিশের

ইউবিজি নিউজ ব্যুরো : ডায়মন্ড হারবার যাওয়ার পথে বিজেপি সভাপতি জেপি নড্ডার কনভয়ে হামলার ঘটনা অস্বীকার করে টুইট করল রাজ্য পুলিশ। রাজ্য পুলিশের তরফে দাবি করা হয়েছে, শান্তিপূর্ণভাবে ওই কনভয় পৌঁছেছে ডায়মন্ড হারবারে।

বৃহস্পতিবার দুপুরে রাজ্য পুলিশের তরফে টুইট করা দাবি করা হয়েছে, ‘বিজেপির সর্বভারতীয় সভাপতি শ্রী জেপি নড্ডা নিরাপদেই ডায়মন্ড হারবারের সভাস্থলে পৌঁছেছেন। তাঁর কনভয়ে কোনও হামলা হয়নি। ফলতা থানার অন্তর্গত দেবীপুরে রাস্তায় পাশে দাঁড়িয়ে থাকা কিছু দুষ্কৃতী হঠাৎই তাঁর কনভয়ের অনেক পিছনে থাকা কয়েকটি গাড়িতে পাথর ছোড়ে।

সবাই নিরাপদে রয়েছেন, পরিস্থিতিও শান্ত। ঘটনাটির তদন্ত করে দেখা হচ্ছে।’বলে রাখি, বৃহস্পতিবার দুপুরে দক্ষিণ ২৪ পরগনার ডায়মন্ড হারবারে বিজেপির কর্মিসভায় যোগ দিতে যাওয়ার পথে শিরাকোল এলাকায় জেপি নড্ডার কনভয়ে হামলা হয়। তাঁর কনভয় লক্ষ্য করে ইটবৃষ্টি করে দুষ্কৃতীরা।

এতে একাধিক বিজেপি নেতা ও সংবাদমাধ্যমের গাড়ির কাচ ভেঙেছে। আহত হয়েছেন বেশ কয়েকজন বিজেপি নেতা, তাঁদের নিরাপত্তারক্ষী ও সাংবাদিক। ইট এসে লেগেছে নড্ডার গাড়ির কাচেও। তবে তিনি বুলেটপ্রুফ গাড়িতে থাকায় তাঁর কোনও আঘাত লাগেনি।