Ad
রাজ্য

কৃষকদের কৃষিবিল বোঝাতে কর্মীদের বাড়িবাড়ি গিয়ে প্রচারের নির্দেশ বিজেপি নেত্রী লকেট চট্টোপাধ্যায়ের

এই বিজ্ঞাপনের পরে আরও খবর রয়েছে

ইউবিজি নিউজ, মুর্শিদাবাদ, ৪ অক্টোবরঃ লিফলেট ছাপিয়ে কৃষকদের বাড়িবাড়ি গিয়ে কৃষিবিল বোঝাবে বিজেপি। মুর্শিদাবাদে গিয়ে দলীয় কর্মীদের এই নির্দেশ দিলেন বিজেপি নেত্রী লকেট চট্টোপাধ্যায়। সারা রাজ্য জুড়ে যেমন কৃষিবিলের বিরোধীতায় রাস্তায় নেমে বিক্ষোভ দেখাচ্ছে প্রতিটি বিরোধী দল, তার পাশাপাশি কৃষিবিলের সমর্থনে রাস্তায় নেমেছে বিজেপিও।

রবিবার কৃষিবিলের সমর্থনে পথাসভায় অংশ নিতে মুর্শিদাবাদের নাকুড়তলা মোড়ে উপস্থিত হয়েছিলেন লকেট চট্টোপাধ্যায়। উপস্থিত ছিলেন বিজেপির মুর্শিদাবাদ জেলা সভাপতি গৌরী শংকর ঘোষ। এদিন লকেট চট্টোপাধ্যায় বলেন, বরাবরই পশ্চিমবঙ্গে বিরোধী তৃনমূল, কংগ্রেস, সিপিএম কৃষকদের ব্যবহার করে গিয়েছে, তাদের কথা ভাবেনি। কিন্তু নরেন্দ্র মোদী সরকার কৃষকদের সুরক্ষার কথা ভেবেছে। আর এতেই আতে ঘা লেগেছে বাংলার শাসক দলের।

Ad

 নয়া কৃষি বিলে দালালদের বাড়া ভাতে ছাই পড়েছে। তাই কৃষিবিলের বিরোধীতায় রাস্তায় নেমে পথনাটক করছেন মমতা বন্দ্যোপাধ্যায়। তাই কৃষি বিল নিয়ে যাতে বাংলার কৃষকদের তৃনমূল সহ অন্যদলগুলো যাতে ভূল বোঝাতে না পারেন, তারজন্য কৃষকদের বাড়ি বাড়ি গিয়ে লিফলেট বিলির মাধ্যমে কৃষিবিলের যথার্থতা বোঝাবে বিজেপি কর্মীরা। মুর্শিদাবাদেও দলীয় কর্মীদের এই নির্দেশ দিয়েছেন বিজেপি নেত্রী লকেট চট্টোপাধ্যায়।

আরও পড়ুন