বঙ্গ শুরু রাজনীতির রঙ্গ! অনুব্রতর খাসতালুকে শুভেন্দুর হানা, পাল্টা শুভেন্দুর গড়ে থাবা কল্যান-ববির

UBG NEWS, ডেস্ক : অনুব্রতর খাসতালুকে শুভেন্দুর হানা, পাল্টা শুভেন্দুর গড়ে থাবা কল্যান-ববির! বঙ্গ শুরু রাজনীতির রঙ্গ! শুভেন্দু অধিকারী অফিশিয়ালি বিজেপি-তে যোগ দেওয়ার পর থেকেই যেন ম্যারাথন দৌড় ১০০ মিটার স্প্রিন্টে বদলে গেছে। বিজেপি শুভেন্দু-কে দলে নিয়ে তৃণমূল কে চাপে ফেলার ৪৮ ঘণ্টার মধ্যে খোদ বিজেপি রাজ্য যুব মোর্চার সভাপতি সৌমিত্র খাঁর জয়ের কাণ্ডারি সুজাতা কে দলে যোগদান করিয়ে বিজেপি কে পাল্টা ধাক্কা দিয়েছে তৃণমূল।

বিজেপি সূত্রে খবর, আগামীকাল পূর্ব বর্ধমানের কেতুগ্রামে দলের রাজ্য সভাপতি দিলীপ ঘোষের এবং শুভেন্দু অধিকারী সভা করবেন। খোদ অনুব্রতর গড়ে নতুন যুগলবন্দি দেখা যাবে আগামিকাল। এদিকে অমিত শাহের ২০ তারিখের পাল্টা ২৯ তারিখ(ডিসেম্বর) মমতা বন্দোপাধ্যায় রোড শো করবেন বোলপুরে।

উল্লেখ্য, বঙ্গসফরের দ্বিতীয় দিনে অনুব্রতর খাসতালুক বোলপুরে রোড শো এবং সভা করেন অমিত, চ্যালেঞ্জ ছুড়ে দেন তৃণমূল কে। তারই পাল্টা মমতা বন্দোপাধ্যায়ের নেতৃত্বে রোড শো-এর আয়োজন করেছেন অনুব্রত।এদিকে বুধবার শুভেন্দু অধিকারীর গড় কাঁথিতে মিছিল করতে চলেছে তৃণমূল।

সূত্রের খবর মিছিলে নেতৃত্ব দেবেন কল্যান বন্দোপাধ্যায় এবং ফিরহাদ হাকিম। সাথে থাকবেন অখিল গিরি এবং সৌগত রায়। তৃণমূল সূত্রে খবর লক্ষাধিক মানুষের মিছিল হবে শুভেন্দুর খাস তালুকে, মুখিয়ে রয়েছেন দলের কর্মীরা। এদিকে তৃণমূল মিছিল করতে চলেছে এই খবর পেয়ে পাল্টা মিছিলের ডাক দিয়েছেন শুভেন্দু। বিজেপির মিছিল হবে বৃহস্পতিবার। অর্থাৎ কাঁথি সরগরম থাকবে বুধ এবং বৃহস্পতিবার। এখন দেখার কোন মিছিলে কত জন সমাগম হয়।

প্রসঙ্গত, তৃণমূলের মিছিলের পুরোভাগে যে চারজন নেতা থাকবেন তাঁদের সাথে সম্প্রতি শুভেন্দুর সম্পর্কটা ছিল অন্যরকম। সৌগত রায়: শুভেন্দু অধিকারীকে দলে ধরে রাখার জন্যে একাধিবার বৈঠক করেন। পরে দলছাড়ার পর নন্দিগ্রামের প্রাক্তন বিধায়ক কে বিশ্বাসঘাতক আখ্যা দেন।

ফিরহাদ হাকিমঃ গত ১০ই নভেম্বর নন্দীগ্রামের সভা থেকে শুভেন্দু অধিকারীকে নাম না করে মীরজাফর উপাধি দেন। কল্যান বন্দোপাধ্যায়ঃ শুভেন্দু তৃণমূল ছাড়বেন এই আভাস দেওয়ার পর মন্তব্য করেন, “মমতা বন্দ্যোপাধ্যায় না থাকলে মিউনিসিপ্যালিটির বাইরে আলু বেচতিস।” শেষে রামনগরের বিধায়ক অখিল গিরি, যিনি বরাবরই শুভেন্দুর উলটো শিবিরে অবস্থান করতেন।