‘বাবা তোমার দরবারে সব পাগলের খেলা’, গানে তুমুল নাচ পাড়ার যুবতী-বৌদিদের, উষ্ণ ভিডিও মুহূর্তে ভাইরাল!

ইউবিজি নিউজ ব্যুরো : বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া হল এমন এক ধরনের ধারালো হাতিয়ার যার ব্যবহার আমরা কমবেশি প্রত্যেকে করে থাকি । কারণ এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিজেকে তুলে ধরা যায় পৃথিবীর আনাচে-কানাচে ।

মুহূর্তের মধ্যে হওয়া যায় ভাইরাল । তবে শুধুমাত্র যে পরিকল্পিত নাচ বা গানের ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে এমনটাও কিন্তু নয় । এর পাশাপাশি এমন বেশ কিছু ঘটনা সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে যা রীতিমতো অবাক করে তোলে আমাদেরকে । আর এবার ঠিক সেরকমই হলো ।বেশ কিছুদিন আগে দুর্গাপূজা এবং কালী পুজো শেষ হয়েছে ।

তার পাশাপাশি মানুষের মনে থেকে গেছে এখনো তার রেশ । কিন্তু এই মুহূর্তে দুর্গাপূজা এবং কালী পুজো বেশকিছু ভিডিও আমাদের টাইমলাইন জুড়ে ঘোরাফেরা করছে । আর সেই সমস্ত ভিডিও থেকে একটি ভিডিও হয়েছে ভাইরাল যা সম্প্রতি প্রকাশিত হয়েছে ইউটিউব এর একটি চ্যানেলে । মুহূর্তের মধ্যে হয়েছে ভাইরাল ভিডিও ।বাঙালি পারে না এমন কোন কাজ নেই একথা আমরা সকলেই জানি । যেমন চুল বেঁধে খুন্তি নেড়ে দুর্ধর্ষ রান্না করতে পারে ।

ঠিক তেমনি কোমর দুলিয়ে মাত করতে পারে পাড়াকে । আর ঠিক সেরকমই ঘটল এবার । ” বাবা তোমার দরবারে সব পাগলের খেলা ” নামক গানটিতে তুমুল নাচলেন পাড়ার বেশকিছু মেয়ে ।আর সেটি একটি ভিডিও করেছেন সেই পাড়ার এক বাসিন্দা এবং সেটি পরবর্তীকালে তিনি ইউটিউবে শেয়ার করেছেন বাকি সমস্ত লোকদের সাথে । কিন্তু তিনি ভাবতেই পারেন নি যে এত তাড়াতাড়ি সেই ভিডিওর ভিউস সংখ্যাটা এতো ছাড়াবে ।

ভাইরাল হওয়া ভিডিও তে বেশ কয়েকজন যুবতীকে উদোম নাচতে দেখা যায় সেই গানটি সাথে । তার পাশাপাশি এসেছে ভিডিওতে প্রচুর ভিউজ ,লাইক এবং কমেন্ট । ভালো-খারাপ সমস্ত ধরনের কমেন্ট নিয়ে এই মুহূর্তে সোশ্যাল মিডিয়াতে দাপিয়ে বেড়াচ্ছে সেই যুবতীদের নাচের ভিডিওটি ।