কোচবিহারে দিলীপ ঘোষের উপর হামলা, ভাঙ্গা হল গাড়ি, গোটা জেলা জুড়ে চাঞ্চল্য

ইউবিজি নিউজ ব্যুরো : দিলীপ ঘোষের গাড়ি লক্ষ্য করে ইট, বোমা। কোচবিহারের শীতলকুচি থেকে ফেরার পথে দিলীপ ঘোষের কনভয় লক্ষ্য করে ইট ও বোমা মারার অভিযোগ করলেন সাংসদ। তাঁর দাবি আজ সকালে মমতা বন্দ্যোপাধ্যায় যে সভাস্থলে গিয়েছিলেন সেখান থেকে ফেরার পথে তৃণমূল কর্মীরা গাড়ি লক্ষ্য করে ইট ও বোমা মারা যায়।

এদিন ইটের আঘাতে দিলীপ ঘোষের গাড়ির কাঁচ ভেঙে গিয়েছে। এছাড়াও কনভয়ে থাকা একাধিক গাড়ির কাঁচ ভেঙেছে বলে দাবি করেছেন বিজেপির রাজ্য সভাপতি।

তিনি তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের দিকে আঙুল তুলেছেন। বেশ কয়েকজন বিজেপি নেতা আহত হয়েছেন বলে জানা গিয়েছে। এই ঘটনায় নির্বাচন কমিশনে অভিযোগ জানাবেন বলে জানিয়েছেন দিলীপ বাবু।

এদিন দিলীপ ঘোষ জানিয়েছেন, তৃণমূলের পতাকা হাতে কিছু দুষ্কৃতী বোম মারতে মারতে আসছিল। তারপরেই তাঁর গাড়িতে আক্রমণ করে। যদিও দিলীপ বাবুর সমস্ত দাবি উড়িয়ে দিয়েছেন কোচবিহার জেলা তৃণমূল কংগ্রেস।

এই ঘটনার সঙ্গে তৃণমূল জড়িত নন। তৃণমূল সাংসদ সৌগত রায় জানিয়েছেন, ‘ দিলীপ বাবু প্রচুর নিরাপত্তা পান। তারা থাকতে এই আক্রমণ কীভাবে? উনি থানায় মামলা করুন, আমাদের নামে দোষ কেন দিচ্ছেন?

এদিন ইটের আঘাতের হাত থেকে বাঁচতে মাথায় হেলমেট পরে ফেলেন দিলীপ ঘোষ। যদিও পুলিশের নিষ্ক্রিয় থাকার অভিযোগ করেছেন বিজেপির রাজ্য সভাপতি। এই হামলার তীব্র নিন্দা করেছে বিজেপির শীর্ষ নেতৃত্ব।