রাজ্য সভাপতির হাত ধরে এবার গেরুয়া শিবিরে নাম লেখালেন অভিনেত্রী পায়েল সরকার

ইউবিজি নিউজ ব্যুরো : রাজ্য রাজনীতিতে এখন টলিউডের ছোঁয়া। কার্যত বাংলার চলচ্চিত্র জগত এখন আড়াআড়ি ভাগে বিভক্ত। প্রতিদিন বাংলা ইন্ডাস্ট্রির একাধিক তারকা নয় তৃণমূল আর নয় গেরুয়া শিবিরে নাম লেখাচ্ছেন।

গতকাল হুগলির সাহাগঞ্জে মমতা বন্দ্যোপাধ্যায়ের সভায় তৃণমূলে আনুষ্ঠানিক ভাবে যোগ দিয়েছেন সায়নী ঘোষ, জুন মালিয়া, কাঞ্চন মল্লিক ও রাজ চক্রবর্তীরা। আজ রাজ্য বিজেপির সদর দফতরে বিজেপি শিবিরে নাম লেখালেন জনপ্রিয় অভিনেত্রী পায়েল সরকার। কিছুদিন আগেই গেরুয়া শিবিরে যোগদান করেন যশ দাশগুপ্ত, হিরণ। এবার সেই পথ অনুসরণ করেই টলিউডের পরিচিত মুখ পায়েল নাম লেখালেন গেরুয়া শিবিরে।

যাদবপুর বিশ্ববিদ্যালয়ের ইতিহাসের ছাত্রী পায়েল।

কিন্তু সোশ্যাল মিডিয়ায় কিংবা কোনও মঞ্চেই প্রকাশ্যে রাজনৈতিক বক্তব্য রাখতে দেখা যায়নি পায়েলকে। বৃহস্পতিবার সকলকে চমকে দিয়েই রাজনীতির ময়দানে আনুষ্ঠানিক ভাবে যোগদান করলেন পায়েল সরকার। এদিন রাজ্য বিজেপির সদর দফতরে গিয়ে সাংসদ দিলীপ ঘোষের হাত থেকে দলীয় পতাকা তুলে নিলেন পায়েল সরকার।

টলিউডের চেনা মুখ না তুলতে পারায় বিজেপির অন্দরেই ছিল ক্ষোভ। একদিকে রাজ্যের শাসকদলে যখন দেব, মিমি, নুসরত, সোহমের মত জনপ্রিয় তারকারা রয়েছেন। অপরদিকে বিজেপিতে ধারাবাহিকের জগতের চেনা কিছু মুখ ছাড়া ছিল না, তাই রুদ্রনীল ঘোষের পরপরই পাপিয়া অধিকারী, সৌমিলি বিশ্বাস, হিরণ ও যশের পর পায়েলকে নিজেদের দলে নিয়ে টলিপাড়াতেও প্রতিযোগীতায় টক্কর দিতে প্রস্তুত রাজ্য বিজেপি।