জামাইষষ্ঠী করতে যাওয়ার পথে দুর্ঘটনা, মৃত ১

ইউবিজি নিউজ ডেস্ক : পরিবারের তিন সদস্য মোটরবাইকে চেপে জামাইষষ্ঠী করতে যাওয়ার পথে দুর্ঘটনার কবলে পড়লেন। দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন ওই মোটরবাইকে থাকা মহিলা আরোহী। ঘটনাটি ঘটেছে বীরভূমের দুবরাজপুর থানার অন্তর্গত শাল নদীর কাছে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বীরভূমের খয়রাশোলের বাসিন্দা শ্যামচাঁদ ঘোষ বুধবার সকালে বৃষ্টির মধ্যেই তার স্ত্রী তাপসী ঘোষ (৩১) এবং কন্যা সন্তানকে মোটরবাইকে চাপিয়ে বোলপুর শ্বশুর বাড়ি যাচ্ছিলেন জামাইষষ্ঠী করতে। যাওয়ার পথে দুবরাজপুর থানার অন্তর্গত পানাগড়-দুবরাজপুর রাজ্য সড়কে শাল নদীর কাছে তাদের মোটরবাইকে পিছন থেকে ধাক্কা মারে একটি গাড়ি। ধাক্কা খেয়ে চালক শ্যামচাঁদ ঘোষ এবং তার মেয়ে ছিটকে পড়লেন তার স্ত্রী তাপসী ঘোষ ওই ধাক্কা দেওয়া গাড়িতে আটকে যান।

ওই অবস্থাতেই ঘাতক ওই গাড়িটি দীর্ঘ রাস্তা পার করে। এরপর ওই মহিলার ক্ষতবিক্ষত দেহ গাড়ি থেকে ছিটকে পড়ে আউলিয়া গোপালপুর মোড়ের কাছে থাকা বাম্পারে। মৃত ওই মহিলার দেহের হাত-পা বাদে বাকি আর কোন অংশই একপ্রকার অবশিষ্ট নেই। এমন দুর্ঘটনা দেখে হতচকিত হয়ে যান এলাকার বাসিন্দারা।

মৃত ওই মহিলার স্বামীর শ্যামচাঁদ ঘোষ জানিয়েছেন, “আমরা তিনজন মোটরবাইকে যাওয়ার পথে যখন পিছন থেকে গাড়িটি ধাক্কা মারে। ছিটকে পরে যায়। তারপর আমি আমার মেয়েকে দেখতে পাই। কিন্তু স্ত্রীকে খুঁজে পাইনি।”

ঘটনার পর খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় দুবরাজপুর থানার পুলিশ। পুলিশের তরফ থেকে ঘাতক গাড়িটিকে আটক করা হয়েছে। পাশাপাশি দুর্ঘটনায় মৃত মহিলার দেহ উদ্ধার করা হয়েছে এবং পুলিশের তরফে জানানো হয়েছে বর্তমানে শ্যামচাঁদ ঘোষ এবং তার মেয়ে সুস্থ আছেন।