Ad
কোচবিহাররাজ্য

সব জল্পনার অবসান ঘটিয়ে বিজেপিতে যোগ দিলেন তৃণমূলের বহিষ্কৃত দাপুটে নেতা নিশীথ প্রামাণিক | UBG NEWS

এই বিজ্ঞাপনের পরে আরও খবর রয়েছে
UBG NEWS, কোচবিহার : অবশেষে সব জল্পনার অবসান ঘটিয়ে দিল্লীতে বিজেপির কেন্দ্রীয় কার্যালয়ে সর্বভারতীয় সাধারণ সম্পাদক কৈলাস বিজয়বর্গীয়র উপস্থিতিতে বিজেপিতে যোগ দিলেন তৃণমূলের বহিষ্কৃত দাপুটে নেতা নিশীথ প্রামাণিক। সেখানে উপস্থিত ছিলেন মুকুল রায়, ভারতী ঘোষ সহ বেশ কয়েক জন নেতৃত্ব।
উল্লেখ্য, গতকাল থেকেই জোর জল্পনা শুরু হয়েছিল নিশীথ প্রামাণিকের বিজেপিতে যোগদান – এর ব্যাপারে, ভাইরাল হয়েছিল একটি ছবিও। অবশেষে আজ বিজেপির কেন্দ্রীয় কার্যালয়ে আনুষ্ঠানিক ভাবে বিজেপিতে যোগদান করলেন তৃণমূলের বহিষ্কৃত দাপুটে নেতা নিশীথ প্রামাণিক।
প্রসঙ্গত, গত পঞ্চায়েত নির্বাচন থেকে কোচবিহারের রাজনীতিতে উঠে আসেন তৎকালীন তৃণমূল যুব কংগ্রেসের কোচবিহার জেলা সাধারণ সম্পাদক নিশীথ প্রামাণিক। দিনহাটার ভেটাগুড়ির বাসিন্দা নিশীথ খুব অল্প সময়ের মধ্যে জেলার যুবদের একাংশের মধ্যে জনপ্রিয় হয়ে ওঠেন। নিশীথ প্রামাণিক নিজেকে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সৈনিক বলেই প্রচার করতেন। পঞ্চায়েত নির্বাচনে তিনি তৃণমূল যুব কংগ্রেসের পতাকা নিয়ে পঞ্চায়েত, পঞ্চায়েত সমিতি ও জেলা পরিষদের বেশ কিছু আসনে তাঁর অনুগামীদের প্রতিদ্বন্দ্বিতায় নামান। বেশ কিছু ক্ষেত্রে তৃণমূল প্রার্থীদের পরাস্ত করতে সক্ষম হন তিনি। কিন্তু কোচবিহারের দিনহাটায় তৃণমূলের গোষ্ঠী কোন্দলে বারবার নিশীথ প্রামানিকের নাম উঠে আসে। এতে তৃণমূলের আভ্যন্তরীণ পরিস্থিতি ঘোরাল হতেই দল থেকে বহিস্কার করা হয় নিশীথ প্রামাণিককে।

আরও পড়ুন