‘এই রাজ্যের মুখ্যমন্ত্রীর সুচিকিৎসার প্রয়োজন, মিথ্যার মেশিন’- বিস্ফোরক বিজেপি নেতা I UBG NEWS

নিউজ ডেস্কঃ  জঙ্গি হানায় ৪০ সেনার মৃত্যুর খবরে উত্তাল গোটা দেশ। দেশের সমস্ত রাজনৈতিক দল পুলওয়ামায় এই জঙ্গি হানা ইস্যুতে ভারত সরকারের পাশে থাকার আশ্বাস দিয়েছে। এরি মধ্যে বিতর্ক ছড়ায় এই রাজ্যের মুখ্যমন্ত্রীর এক মন্তব্যকে ঘিরে। মুখ্যমন্ত্রী এই জঙ্গি হানার প্রেক্ষিতে বলতে গিয়ে বলেন, পাকিস্তানকে দোষারোপ করা অনুচিত হবে না। তৃণমূল সুপ্রিমোর এই কথার প্রেক্ষিতে তাঁকে তুলোধোনা করলেন বিজেপি সাংসদ বিনয় কাটিয়ারা।

আজ উত্তর ২৪ পরগণার হালিশহরে দলীয় কর্মসূচিতে যোগদিয়ে তিনি বলেন, ” বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় মিথ্যার মেশিন। ওনার সুচিকিৎসার প্রয়োজন। ইমরান খানের সঙ্গে ভারত কোন আলোচনায় বসবে না।

কাশ্মীরে এখন জঙ্গীদের সঙ্গে সেনাদের অঘোষিত যুদ্ধ চলছে। পাকিস্তানের বিরুদ্ধে আরও কঠোর পদক্ষেপ নেবে ভারত।”
এর পরে তিনি আরও বলেন, এই রাজ্যের মুখ্যমন্ত্রীর জম্মু-কাশ্মীরের বর্তমান পরিস্থিতি নিয়ে কোন জ্ঞান নেই। মমতা বন্দ্যোপাধ্যায় রাজনীতি করতে শুধু প্রলাপ করছেন। কাশ্মীরে এখন অঘোষিত যুদ্ধ চলছে। নিত্য দিন সেখানে সেনা ও জঙ্গিদের গুলির লড়াই চলছে।

এর পরে পাকিস্তানের প্রতি কড়া বার্তা দিয়ে তিনি বলেন, ‘পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান ভয় পেয়ে গিয়েছে ভারতকে। তবে ওর আরও ভয় পাওয়া বাকি আছে। ও যদি সীমান্তে জঙ্গিদের প্রশ্রয় দেওয়ার কাজকর্ম বন্ধ না করে তাহলে ভারতবর্ষও পাকিস্তানের বিরুদ্ধে আরো কঠোর পদক্ষেপ নেবে।