আগ্নেয়াস্ত্র-সহ এক বিজেপি নেতা গ্রেপ্তার,উদ্ধার সেভেন এমএম পিস্তল ও দুই রাউন্ড গুলি

UBG NEWS, হুগলি: বৃহস্পতিবার দুপুরে রিষড়ার মোড়পুকুর এলাকার লক্ষ্মীপল্লি থেকে আগ্নেয়াস্ত্র-সহ এক বিজেপি নেতা গ্রেপ্তার হওয়ার ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়ে পড়ল। ধৃত ওই বিজেপি নেতার নাম ভাস্কর শীল ওরফে বাবলু। ধৃত ভাস্কর শীলের কাছ থেকে রিষড়া থানার পুলিশ একটি সেভেন এমএম পিস্তল ও দুই রাউন্ড গুলি উদ্ধার করেছে। শুক্রবার ধৃতকে শ্রীরামপুর মহকুমা আদালতে তোলা হবে।

সূত্রের খবর, ভাস্কর শীলের বাড়ি রিষড়ার বারুজীবী এলাকায়। সে বিজেপির রিষড়া মণ্ডলের সভাপতি। এই বিষয়ে বিজেপির শ্রীরামপুর সাংগঠনিক জেলার সভাপতি শ্যামল বসু জানান, ‘গোটা শ্রীরামপুর এলাকাজুড়ে আমাদের সংগঠন বেড়েছে।

রিষড়া এলাকায় মানুষের সমর্থনও আমাদের সঙ্গে আছে। আগামী পৌরসভা নির্বাচনে আমাদের দল রিষড়ায় জেতার অবস্থায় আছে। আমরা রিষড়া পুরসভা জিতব। তাই এখন থেকেই আমাদের দলের নেতা সদস্যদের বিরুদ্ধে মিথ্যে কেস দেওয়া শুরু হয়েছে। নিজেদের ক্ষমতা দখলে রাখতে বর্তমান রাজ্যের শাসকদল প্রশাসনকে কাজে লাগিয়ে এই ধরণের নোংরা কাজ করছে।’

অন্যদিকে, হুগলি জেলা তৃণমূলের সভাপতি দিলীপ যাদব জানান, বিজেপি রাজনৈতিকভাবে মোকাবিলা করতে না পেরে এখন অস্ত্র দিয়ে ভয় দেখানো শুরু করেছে মানুষকে।

সেক্ষেত্রে কারওর কাছ থেকে যদি পুলিশ আগ্নেয়াস্ত্র পায় তবে আইন আইনের পথে চলবে সে রাজনৈতিক দলের সঙ্গেই যুক্ত থাকুক না কেন। তবে দিলীপবাবু রাজনীতির সঙ্গে যুক্ত ব্যক্তিদের উদ্দেশ্যে বলেন, তারা যেন সমাজবিরোধী কার্যকলাপের সাথে যুক্ত না থাকেন। আর যদি কেউ অন্যায় কাজ করে থাকে তবে পুলিশ প্রশাসন তার ব্যবস্থা নেবে।