ধারের বকেয়া টাকা দাবি করায় যুবককে খুন করে ফাঁসিতে ঝুলিয়ে দেওয়ার অভিযোগ

উত্তর দিনাজপুর, ২৩ সেপ্টেম্বরঃ ধারের বকেয়া টাকা দাবি করায় এক যুবককে খুন করে ফাঁসিতে ঝুলিয়ে দেওয়ার অভিযোগ উঠল দুষ্কৃতীদের বিরুদ্ধে।

এই ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে উত্তর দিনাজপুর জেলার গোয়ালপোখর থানার পাঞ্জিপাড়া এলাকায়। পুলিশ জানিয়েছে মৃত যুবকের নাম শুকলা রাম।

গত ১৩ ই সেপ্টেম্বর দুষ্কৃতীরা তাঁর দাদাকে ফোন করে ভাইকে সাবধান করার হুঁশিয়ারি দেয়। না হলে তাঁর ভাইকে মেরে ফেলা হবে হুমকি দেয় দুষ্কৃতিরা। এই হুমকির পরেই তাঁর ভাইকে মেরে ফাঁসিতে ঝোলানো হয় বলে অভিযোগ৷

ঘটনা জানাজানি হতেই এলাকার লোকজন শুকলা রামের বাড়ির সামনে জমায়েত হন। খুনের ঘটনায় গোয়ালপোখর থানায় দুজনের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে৷

এই বিষয়ে মৃত যুবকের দাদা রামশীষ রাম জানিয়েছেন, কর্মসূত্রে তিনি পানিপথে থাকেন। তার ভাই থাকতেন গোয়ালপোখর থানার অধিকারি গ্রামের বাড়িতে। অবিলম্বে তার ভাইকে যে দু’জন খুন করেছে, তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা না নিলে সংশ্লিষ্ট ফাঁড়ির সামনে তিনি আত্মহত্যা করবেন বলে হুঁশিয়ারি দিয়েছেন।

এলাকার গ্রাম পঞ্চায়েত সদস্য প্রদীপ কুমার রাম জানিয়েছেন, এই এঘটনার আগেও লেনদেন নিয়ে ঝগড়া হয়েছিল দু’পক্ষের মধ্যে। সেই দৃশ্য গ্রামবাসীরা দেখেছেন। অবিলম্বে অভিযুক্তদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি তুলেছেন তিনিও।

জানা গেছে, মৃত শুক্লা রামের কাছ থেকে অভিযুক্তরা কুড়ি হাজার টাকা ধার নিয়েছিল। আর তা ফেরত চাইতেই এই ঘটনা বলে অনুমান পুলিশের। অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত দুই দুষ্কৃতীকে গ্রেফতার করেছে পুলিশ।