চোপড়া ইস্যুতে করনদিঘী থানায় বিক্ষোভ কর্মসূচি বিজেপি নেতা সায়ন্তন বসুর

ইউবিজি নিউজ ডেস্ক : হেমতাবাদের বিজেপি বিধায়ক দেবেন্দ্র নাথ রায়ের মৃত্যুর ঘটনার সিবিআই তদন্ত, চোপড়ায় কিশোরী খুনের ঘটনায় দোষীদের গ্রেফতার করে কঠোরতম শাস্তির দাবিসহ সর্বোপরি আইনের সুশাসন প্রতিষ্ঠার দাবিতে করনদিঘী থানায় বিক্ষোভ কর্মসূচি পালন করল উত্তর দিনাজপুর জেলা বিজেপি।

বিজেপির করনদিঘী মন্ডল কমিটির ডাকে কয়েক হাজার বিজেপি কর্মী সমর্থক করনদিঘী থানায় বিক্ষোভ কর্মসূচিতে অংশগ্রহণ করে। এই বিক্ষোভ কর্মসূচীর নেতৃত্ব দেন বিজেপির রাজ্য সাধারণ সম্পাদক সায়ন্তন বসু, বালুরঘাটের বিজেপি সাংসদ সুকান্ত মজুমদার, বিজেপির উত্তর দিনাজপুর জেলা সভাপতি বিশ্বজিৎ লাহিড়ী সহ শীর্ষ নেতৃত্ব।

গত জুলাই মাসে চোপড়ায় এক কিশোরী খুনের ঘটনা এবং হেমতাবাদে বিজেপি বিধায়ক দেবেন্দ্র নাথ রায়ের ঝুলন্ত মৃতদেহ উদ্ধারের ঘটনায় তোলপাড় হয়ে ওঠে রাজ্য রাজনীতি। আন্দোলনে নামে রাজ্য বিজেপির শীর্ষ নেতৃত্ব সহ উত্তর দিনাজপুর জেলার বিজেপি কর্মীরা। মিথ্যা মামলায় ফাঁসানো হয় একাধিক বিজেপি নেতা কর্মীদের। রাজ্যের শাসক দল তৃনমূল কংগ্রেসের মদতে জেলা পুলিশ বিজেপি কর্মীদের মিথ্যা মামলায় ফাঁসিয়ে জেলে ভরছে বলে অভিযোগ তুলে মঙ্গলবার উত্তর দিনাজপুর জেলার করনদিঘী থানার সামনে অবস্থান বিক্ষোভ আন্দোলনে নামে বিজেপির কয়েক হাজার কর্মী সমর্থক।

আজকের এই থানা ঘেরাও বিক্ষোভ কর্মসূচি আন্দোলনের নেতৃত্বে ছিলেন বিজেপির রাজ্য নেতা সায়ন্তন বসু, বিজেপি সাংসদ সুকান্ত মজুমদার, জেলা বিজেপি সভাপতি বিশ্বজিৎ লাহিড়ী সহ শীর্ষ নেতৃত্ব। হেমতাবাদের বিজেপি বিধায়ক দেবেন্দ্র নাথ রায়ের খুনীদের কঠোর শাস্তি, চোপড়ায় নাবালিকা কিশোরীকে ধর্ষন করে খুনের ঘটনায় অভিযুক্তদের গ্রেফতার করে কঠোরতম শাস্তি, করনদিঘীর লাহুতাড়া এলাকায় এক নাবালক কে তৃনমূল নেতার মারধর করার ঘটনার প্রতিবাদ সহ মিথ্যা মামলায় বিজেপি কর্মী ও কার্যকর্তাদের জেলে ভরার প্রতিবাদে এবং তাদের নিঃশর্ত মুক্তির দাবিতে আজকের এই থানা ঘেরাও কর্মসূচি বলে জানিয়েছেন বিজেপি নেতৃত্ব। সর্বোপরি আইনের সুসাশন প্রতিষ্টার দাবিতেই করনদিঘী থানায় বিক্ষোভ কর্মসূচি পালন করল বিজেপি। বিজেপির এই থানা ঘেরাও বিক্ষোভ কর্মসূচিকে ঘিরে জোরদার নিরাপত্তা ব্যবস্থা করে পুলিশ।