অপেক্ষার অবসান গুগল প্লে-স্টোরে হাজির ফৌজি গেম , শুরু হয়ে গিয়েছে প্রি-রেজিস্ট্রেশন

পাবজি মোবাইল গেম ভারতে ফের ফেরত আসার প্রস্তুতি নিচ্ছে। কিছু দিন আগে কিছু ওয়েবসাইটে পাবজি মোবাইলের ভারত রেজিস্ট্রেশন চালু হয়েছিল। কিন্তু এর মধ্যেই মেড ইন ইন্ডিয়া মাল্টিপ্লেয়ার মোবাইল গেম এফএইউ-জি রেজিস্ট্রেশন শুরু হয়ে গিয়েছে ।

এফএইউ-জি-নির্ভীক এবং ইউনাইটেড গার্ডস গেম গুগল প্লে-স্টোরে তালিকাভুক্ত হয়েছে যেখানে রেজিস্ট্রেশনটির বিকল্প অনুসন্ধান চলছে।

সর্বশেষ গত কয়েক মাস এফএইউ-জি গেমের টিজার অভিনেতা অক্ষয় কুমার প্রকাশিত করেছিলেন । এফএইউ-জি গেমের প্রথম পর্বের গ্যালওয়ান ঘাটির ইভেন্টের ভিত্তিতে তার খেলা টিজারেও প্রদর্শিত হয়েছে এফএইউ-জি খেলায় প্লেয়ার্স ভারতীয় সেনা পর্যবেক্ষণে থাকবেন।

গুগল প্লে-স্টোর-এ তালিকাভুক্ত ফৌজি গেমের ডেস্ক্রিপশন লিখেছেন, ভারতবর্ষের উত্তর সীমান্তে আঘাতের ঘটনাটি একটি গোষ্ঠী জাতির জনগণের এবং সংস্থার সুরক্ষা রয়েছে। সবচেয়ে সাহসী: দ্য ফিয়ারস এবং ইউনাইটেড গার্ডস এটির জন্য একটি কঠিন কাজ। আপনিও খাতনাটকের সীমান্ত অঞ্চলে গ্শত এফএইউ-জি কমন্ডোর একটি বিশেষ একক অন্তর্ভুক্ত এবং একটি দেশ সেনা বাহিনী যেমন ভুডুড়ি, ভাইচরে এবং বলদান পরীক্ষা দেখুন।

উল্লেখ্য যে এফএইউ-জি গেমস একটি মেড ইন ইন গেমটি তার ভারতীয় গেম ডেভেলপার সংস্থা এন কোর গেমস প্রস্তুত করেছেন । এনকোর কো-ফাউন্ডার বিশাল গনডল বলেছিলেন যে এটি গেম পবজি গেমের রিপ্লেস এবং পাবজি এমন লোক এবং গ্লোবাল স্তরের বিখ্যাত হবে। এই গেমটির অর্থ উপাদানের 20 শতাংশ ভারত কে বীর ট্রস্টের দেওয়া হবে ।