তথ্যপ্রযুক্তি

আজ থেকেই দাম বাড়ছে জিও-র, কোন প্ল্যানের কত দাম হচ্ছে?

এয়ারটেল এবং ভোডাফোনের পর দাম বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছে জিও। আজ থেকেই লাগু হবে এই নতুন প্ল্যান। রবিবার সংস্থা জানিয়েছে, ১ ডিসেম্বর থেকেই তাদের সমস্ত আনলিমিটেড ভয়েস এবং ডেটা প্ল্যান এবং অ্যাড-অন প্ল্যানগুলির শুল্ক বাড়তে চলেছে।

জিওফোনের ৭৫ টাকার প্রিপেইড প্ল্যানটির ২৪ টাকা বাড়িয়ে এখন ৯৯ টাকা করা হল। জিও-র ১২৯ টাকার আনলিমিটেড প্রিপেড প্ল্যানটির দাম হচ্ছে ১৫৫ টাকা।জিও ১৪৯ টাকার প্রিপেড প্ল্যানটির দাম ৩০ টাকা বেড়ে ১৭৯ হবে। ১৯৯ টাকার প্রিপেড প্ল্যানের জন্য দিতে ২৩৯ টাকা। জিও-র ২৪৯ টাকার প্রিপেইড প্ল্যানটির দাম হবে ২৯৯ টাকা। জিও-র ৩৯৯ টাকার প্রিপেইড প্ল্যানটির দাম বাড়ল ৮০ টাকা। এখন প্ল্যানটি মিলবে ৪৭৯ টাকায়। জিও-র ৪৪৪ টাকার যে প্রিপেইড প্ল্যানটি ছিল তা হতে চলেছে ৫৩৩ টাকা। জিও-র ৫৫৫ টাকার প্রিপেইড প্ল্যানটির দাম ১১১ টাকা বৃদ্ধি পেয়ে হল ৬৬৬ টাকা। জিওর ৫৯৯ টাকার প্রিপেড প্ল্যানটির দাম হচ্ছে ৭১৯ টাকা।

জিওর বার্ষিক ১,২৯৯ টাকার প্ল্যানটির সংশোধিত দাম হল ১,৫৫৯ টাকা। দাম বাড়ানো হয়েছে জিও-র ডেটা টপ-আপ প্ল্যানগুলিরও। ৫১ টাকার প্ল্যানের দাম এখন ৬১ টাকা। ১০১ টাকার প্ল্যানের দাম হচ্ছে ১২১ টাকা, ২৫১ টাকার প্ল্যানের দাম হতে চলেছে ৩০১ টাকা।

গত ২৫ এবং ২৬ নভেম্বর থেকে ভোডাফোন- আইডিয়া (Vi) এবং ভারতী এয়ারটেল (Airtel) টেলিকম কোম্পানি প্রিপেইড প্ল্যানগুলির দাম ২০ থেকে ২৫ শতাংশ বাড়িয়েছে । এইবার একই পথ অনুসরণ করেছে মুকেশ আম্বানির রিলায়েন্স জিও সংস্থা। আজ থেকেই নতুন দামেই কেনা যাবে রিলায়েন্স জিও কোম্পানির সমস্ত আনলিমিটেড প্রিপেইড প্ল্যান। এমনি রিচার্জের পাশাপাশি অ্যাড অন নেন অনেকে। এবার থেকে সেই অ্যাড অনের খরচও বাড়ছে। সেগুলিরও দামও বেড়েছে পাল্লা দিয়ে।

Ad

[ লেটেস্ট খবর এবং আপডেট জানার জন্য ফলো করুন ইউবিজি নিউজ ফেসবুক পেজ । ব্রেকিং নিউজ এবং ডেইলি খবরের আপডেটে পেতে যুক্ত হোন হোয়াটসঅ্যাপ গ্রুপে  ]