পুনরায় গুগল প্লে স্টোরে PAYTM, গুগলের শর্ত মেনে নিল পেটিএম

ইউবিজি নিউজ ডেস্ক : অবশেষে Paytm আবার ফিরে এল গুগল প্লে স্টোরে (Google Play Store)। এখন অ্যান্ড্রয়েড ব্যবহারকারীরা প্লে-স্টোরে গিয়ে আবার থেকে ডাউনলোড করতে পারবেন।

শুক্রবার নীতি লঙ্ঘনের অভিযোগে গুগল প্লে স্টোর থেকে কিছুক্ষনের জন্য সরিয়ে দেওয়া হয়েছিল PayTM অ্যাপটি। এর পরেই ব্যবহারকারীদের মধ্যে শুরু হয়ে যায় নানা জল্পনা ও আতঙ্ক। তবে PayTM থেকে জনানো হয়ে যে তার শীঘ্রই ফিরে আসবে।

সংস্থার তরফে জানানো হয়েছে, ”অ্যাপ রিস্টোর করতে গুগলের সঙ্গে কাজ চালাচ্ছি। আমাদের সকল গ্রাহকদের নিশ্চিত করতে চাই যে তাঁদের ব্যালান্স এবং সংযুক্ত অ্যাকাউন্ট ১০০ শতাংশ সুরক্ষিত রয়েছে। আমাদের পরিষেবা পুরোদমে চলছে। আপনারা আগের মতোই পেটিএম ব্যবহার করতে পারবেন”।

গ্য়াম্বলিং সংক্রান্ত নীতি লঙ্ঘনের অভিযোগে শুক্রবার PayTM অ্যাপটিকে ব্যান করেছিল গুগল। তবে রাতের মধ্যেই ফিরে আসে গুগল প্লে স্টোরে PayTM অ্যাপ। টুইটারে পেটিঅএমের তরফে জানানো হয়, ”এবং আমরা ফিরলাম”।

তবে এখনও পর্যন্ত গুগল প্লে স্টোরে PayTM First Games ফিরে আসেনি বলে জানা গিয়েছে। যদিও Paytm এর অন্যান্য অ্যাপ Paytm For Business, Paytm Money, Paytm Mall গুগল প্লে স্টোরে উপস্থিত ছিল। এছাড়া অ্যাপল-এর App Store থেকেও পেটিএম অ্যাপ ডাউনলোড করা যাচ্ছিল।