তথ্যপ্রযুক্তি

দুর্দান্ত অফার নিয়ে হাজির Jio! বিনামূল্যে Netfilx এবং Amazon Prime সাবস্ক্রিপশন, সঙ্গে আনলিমিটেড কলিং এবং ডেটা

Free Netflix এবং Amazon Prime সাবস্ক্রিপশন আপনি যদি চান তবে Jio Postpaid Plan আপনাকে দিচ্ছে দারুন সুবিধা। আপনি যদি এখন পর্যন্ত আপনার প্ল্যানে শুধুমাত্র কলিং এবং ডেটার সুবিধা নিচ্ছেন, তবে আজ আমরা এমন একটি প্ল্যান সম্পর্কে বলতে যাচ্ছি যাতে ডেটা এবং কলিং পাওয়া যাবে পাশাপাশি নেটফ্লিক্স এবং অ্যামাজন প্রাইমের বিনামূল্যে সাবস্ক্রিপশন পাওয়া যাবে।

আসুন জেনে নেওয়া যাক এই অফার সম্পর্কে সমস্ত কিছু…

এই প্ল্যানে মিলবে বেনিফিট :

আপনি যদি Jio-এর পোস্টপেইড প্ল্যান ব্যবহার করেন, তাহলে আপনি এই বিনামূল্যে পরিষেবার সুবিধা নিতে পারেন। আপনি 399 টাকার পোস্টপেইড প্ল্যানে বিনামূল্যে OTT প্ল্যাটফর্মের সুবিধা নিতে পারেন। এই প্ল্যানের মেয়াদ এক মাস। আপনি যদি প্রতি মাসে এই প্ল্যানটি ব্যবহার করেন, তাহলে আপনি বিনামূল্যে Netflix এবং Amazon Prime এর সুবিধা পাবেন।

Ad

কী পাওয়া যাবে প্ল্যানে :

Jio পোস্টপেইডের 399 টাকার প্ল্যানে 75 জিবি ডেটা, 100টি এসএমএস এবং Netfilx এবং Amazon Prime সুবিধা রয়েছে। আপনি যদি সারা বছর এই প্ল্যানটি ব্যবহার করেন, তবে আপনি সারা বছর বিনামূল্যে OTT প্ল্যাটফর্ম দেখতে পারবেন এবং আপনাকে আলাদাভাবে OTT প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন কিনতে হবে না।

এই প্ল্যানেও মিলবে অফার :

শুধুমাত্র 399 টাকা নয়, এই অফারটি 599, 799, 999 এবং 1499 টাকার পোস্টপেইড প্ল্যানগুলিতেও অফার করা হচ্ছে। ইউজাররা তাদের প্রয়োজন অনুযায়ী প্ল্যান বেছে নিতে পারেন এবং অফারগুলির সুবিধা নিতে পারেন।

[ লেটেস্ট খবর এবং আপডেট জানার জন্য ফলো করুন ইউবিজি নিউজ ফেসবুক পেজ । ব্রেকিং নিউজ এবং ডেইলি খবরের আপডেটে পেতে যুক্ত হোন হোয়াটসঅ্যাপ গ্রুপে  ]