এসে গেল ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া, কীভাবে ডাউনলোড করবেন, সরাসরি লিঙ্ক

ইউবিজি নিউজ ডেস্ক : পিইউবিজি মোবাইল ইন্ডিয়ার প্রাথমিক উপায়ে ক্রেফটান বিটা টেস্টারদের হয়ে আজ বৃহস্পতিবার (১৭ জুন) ব্যাটলগ্রাউন্ডস ইন্ডিয়া মোবাইল – যুদ্ধের রয়্যাল গেমটির পুনরায় ব্র্যান্ড ভার্সন চালু করেছিলেন।

ব্যাটাগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া বিটা পরীক্ষকদের জন্য গুগল প্লে স্টোরে প্রাক-নিবন্ধকরণের জন্য উপলব্ধ। গুগল প্লে বর্ণনা অনুসারে, যারা পৃ-রেজিস্ট্রেশন করেছেন তারাই একমাত্র এটি ডাউনলোড করতে সক্ষম হবে। এবং যারা করেনি তারা আপাততঃ এই গেমটি খেলতে পারবেন না।

APK and OBB files

ডাউনলোড APK: Click here

ডাউনলোড OBB: Click here

**ধাপে ধাপে দেখুন কিভাবে ডাউনলোড করে ইন্সটল করবেন –

পদক্ষেপ 1: ব্যবহারকারীরা উপরের সরবরাহিত লিঙ্কগুলি ব্যবহার করে ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিএর APK এবং OBB ফাইল উভয়ই ডাউনলোড করতে হবে।

পদক্ষেপ 2: এরপরে, APK ফাইলটি ইনস্টল করুন তবে এটি এখনও খুলবেন না। ব্যবহারকারীদের ওবিবি ফাইলটির নাম পরিবর্তন করে “main.15255.com.pubg.imomot” করতে হবে

পদক্ষেপ 3: এটি করার পরে, ওবিবিটিকে অ্যান্ড্রয়েড / ওবিবি / com.pubg.imobile এ পেস্ট করুন (এই নামের একটি ফোল্ডারটি যদি বিদ্যমান না থাকে তবে প্লেয়ারদের দ্বারা এটি তৈরি করতে হবে)

পদক্ষেপ 4: একবার এই সমস্ত হয়ে গেলে, গেমারদের অবশ্যই ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া অ্যাপ্লিকেশনটি খুলতে হবে এবং দুটি রিসোর্স প্যাকের মধ্যে একটির মধ্যে নির্বাচন করতে হবে।

পদক্ষেপ 5: অবশেষে, তারা পিইউবিজি মোবাইলের বিশেষ ভারতীয় সংস্করণটি খেলতে উপভোগ করতে লগ ইন করতে পারে।

ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া বিটা সংস্করণটি পরীক্ষার জন্য বাইরে বেরিয়ে আসার সম্ভাবনা রয়েছে, যুদ্ধের রোয়্যাল গেমটি আগামী 18 জুন অর্থাৎ সকল খেলোয়াড়ের জন্য প্রকাশিত হবে।

ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া একটি অ্যান্ড্রয়েড ডিভাইসে প্রায় 600MB হতে চলেছে, তবে বিশেষজ্ঞদের যদি বিশ্বাস করা হয় তবে গেমটি সুচারুভাবে চালাতে আপনাকে আরও অনেক জায়গার প্রয়োজন হবে। আপনার ফোনটি অ্যান্ড্রয়েড 5.1 বা উচ্চতর সংস্করণে থাকা দরকার, যার অর্থ সমস্ত নতুন অ্যান্ড্রয়েড ফোন সমর্থিত। আপনার ফোনের র‌্যামটি কমপক্ষে 2 জিবি হতে হবে। অ্যান্ড্রয়েড গো সফ্টওয়্যার সহ স্মার্টফোনগুলি রামের প্রতিবন্ধকতার কারণে গেমটি সাপোর্ট করবে না। বিরামবিহীন অভিজ্ঞতার জন্য একটি ভাল ইন্টারনেট সংযোগও আবশ্যক।