দুর্দান্ত অফার! এক বছরের জন্য Disney+ Hotstar VIP সাবস্ক্রিপশন বিনামূল্যে দিচ্ছে Jio

ইউবিজি নিউজ, ওয়েব ডেস্ক : সুখবর! আবারও গ্রাহকদের জন্য দুর্দান্ত অফার নিয়ে এল ভারতের টেলিকম কোম্পানি jio। নতুন অফারে গ্রাহকদের বিনামূল্যে 399 টাকা দামের Disney+ Hotstar VIP সাবস্ক্রিপশন বিনামূল্যে দেবে রিলায়েন্স কোম্পানি। এর ফলে লাইভ খেলা দেখার সঙ্গেই প্ল্যাটফর্মের বিভিন্ন কনটেন্ট দেখা যাবে।

কোম্পানির ওয়েবসাইটে জানানো হয়েছে এক বছরের জন্য Disney+ Hotstar VIP সাবস্ক্রিপশন বিনামূল্যে দেওয়া হচ্ছে। যদিও নির্দিষ্ট কোন প্ল্যানের গ্রাহকরাই এই সুবিধা পাবেন কি না খোলসা করে বলেনি সংস্থাটি। ইতিমধ্যেই এই বিষয়ে Jio’র কাছে প্রশ্ন করা হলেও এই প্রতিবেদন লেখার সময় পর্যন্ত কোন উত্তর মেলেনি।

সম্প্রতি কোম্পানির ওয়েবসাইট ও অফিশিয়াল অ্যাপ থেকে 98 টাকা প্রিপেড প্ল্যান সরিয়ে নিয়েছে মুকেশ আম্বানির কোম্পানি। এই প্ল্যানে 28 দিন ভ্যালিডিটির সঙ্গেই 2GB ডেটা ও 300 এসএমএস পাওয়া যেত। সঙ্গে ছিল সব জিও নম্নরে আনলিমিটেড কল করার সুযোগ।

অন্য নেটওয়ার্কে কল করতে বিশেষ আইইউসি রিচার্জ বাধ্যতামুলক ছিল। দিনের ডেটা শেষ হলে স্পিড কমে 64kbps হয়ে যেত।98 টাকা প্ল্যান বন্ধ হয়ে যাওয়ার ফলে 28 দিন ভ্যালিডিটির সব থেকে কম দামের রিচার্জ প্ল্যান 129 টাকা। এই প্ল্যানের সঙ্গে 98 টাকা পক্যানের সব সুবিধার সঙ্গেই অন্য নেটওয়ার্কে কল করার জন্য অতিরিক্ত 1000 মিনিট টকটাইম পাওয়া যাচ্ছে। সঙ্গে থাকছে সব জিও অ্যাপ ব্যবহারের সুযোগ।