গারেনা ‘ফ্রী ফায়ার’ গেমে প্রথম ভারতীয় চরিত্র ‘জয়’ হিসেবে খেলছেন হৃতিক রোশন

ইউবিজি নিউজ, ওয়েব ডেস্ক : সিঙ্গাপুরে অবস্থিত শীর্ষস্থানীয় গ্লোবাল অনলাইন গেমস বিকাশকারী এবং প্রকাশক গ্যেনা সুপার স্টারের সাথে একটি দল ঘোষণা করার পরে হৃতিক রোশনকে ফ্রি ফায়ারের প্রথম ভারতীয় ‘জয়’ চরিত্র হিসেবে খেলবেন বলে জানলেন গারেনা।

অংশীদারিত্বের সাথে একটি আকর্ষণীয় নতুন প্রচার – “হিরো হোন” প্রবর্তন করা হয়েছে, যা ভক্তদের হৃতিকের অফিশিয়াল অবতার ‘জয়’ হিসাবে অভিনয় করার সুযোগ দেবে। এটি ভারতের অন্যতম বৃহৎ তারকার সাথে বিশ্বের সর্বাধিক জনপ্রিয় মোবাইল গেমকে এক করে দেয় এবং স্থানীয় গেমের সম্প্রদায়কে স্থানীয়করণের বিষয়বস্তু দিয়ে আনন্দিত করতে গারেনার প্রচেষ্টাকে গড়ে তোলে।

হৃতিক রোশন জানান, “আমি ফ্রি ফায়ার মহাবিশ্বের অংশ হতে পেরে রোমাঞ্চিত এবং আমার অবতার জয় যে দলটি তৈরি করেছে, তা দুর্দান্ত। আমি আশা করি যে সমস্ত খেলোয়াড় এই অনন্য অভিজ্ঞতা উপভোগ করবেন।

গারেনার ফ্রি ফায়ার প্রযোজক হ্যারল্ড টিও জানান, “গারেনায় আমরা স্থানীয়করণের শক্তিতে বিশ্বাসী। ভারতে আমাদের গেমিং সম্প্রদায়কে ভারতের অন্যতম স্বীকৃত তারকারা হিসাবে খেলার অনন্য সুযোগ অফার করে আমরা এখানে খেলোয়াড়দের জন্য স্মরণীয় অভিজ্ঞতা তৈরির প্রতিশ্রুতি পুনরায় নিশ্চিত করতে চেয়েছিলাম। ফ্রি ফায়ারের ভারতে ফোকাস।

হৃতিক রোশনের সাথে গারেনার অংশীদারিত্ব ফ্রি ফায়ার ইন্ডিয়ান সম্প্রদায়কে তাদের পছন্দ অনুসারে বিশেষভাবে তৈরি স্থানীয় অভিজ্ঞতার সাথে বিনোদন ও জড়িত করার প্রয়াসকে ইঙ্গিত করে। এটি স্থানীয় ভাষায় ইস্পোর্টস টুর্নামেন্টের স্ট্রিমিংয়ের মতো গারেনার সাম্প্রতিক প্রয়াসকে কেন্দ্র করে। গোয়ায় ইউটিউব প্রভাবিতকারীদের বাগদান দলের মতো সম্প্রদায়গত ব্যস্ততার ক্রিয়াকলাপ পরিচালনা এবং হোলি ইন-গেমের মতো স্থানীয় উৎসব উদযাপন, সমস্তই বিশ্বজুড়ে ভারতীয়দের সাথে এক জাঁকজমক চালানোর জন্য।

“হিরো হোন” তে দেশব্যাপী আগ্রহ অংশীদারিত্ব নিয়ে তাদের উত্তেজনা প্রকাশের জন্য অনেক গেমিং প্রভাবকরা সোশ্যাল মিডিয়ায় নেমে “ভারতবর্ষের প্রভাবশালীদের” “হিরো হোন” প্রচারটি উল্লেখযোগ্য মনোযোগ পেয়েছে।