ফের জিও ধামাকা, সস্তায় নিউ ইয়ার আনলিমিটেড প্ল্যান

UBG NEWS: জন্মের পর থেকে অনেক ধামাকা দেখিয়েছে রিলায়েন্স জিও। আর ২০২০-র আবাহনেও এবার নতুন ধামাকা দিল মুকেশ আম্বানির সংস্থা।

নতুন বছরকে স্বাগত জানাতে দেশজুড়ে নানা প্রস্তুতি চলছে। তারই মধ্যে জিও গ্রাহকদের বর্ষবরণের আনন্দকে দ্বিগুণ করে তুলতে দারুণ অফার আনল জিও। ফি বছরের মতো এবারও বিশেষ হ্যাপি নিউ ইয়ার অফার ঘোষণা করল মুকেশ আম্বানির সংস্থা।

জিওর তরফে জানানো হয়েছে, নতুন বছরের নতুন প্ল্যানে খরচ ২০২০ টাকা। এটা অবশ্য সারা বছরের জন্য। এই বিশেষ প্ল্যানে আগামী এক বছরের জন্য আনমিলিটেড ভয়েস কল, এসএমএস এবং ডেটা পরিষেবা পাবেন প্রিপেড গ্রাহকরা। অর্থাৎ হিসেব মতো, প্রতি মাসে ২০০ টাকারও কম খরচে আনলিমিটেড পরিষেবা পেয়ে যাবেন জিও গ্রাহকরা।

বছর তিনেক আগে নতুন বছরেই বিনামূল্যে ডেটা ব্যবহারের সুযোগ করে দিয়েছিল জিও। এবারও গ্রাহকদের সুখবর দিল সংস্থা। ডেটা পরিষেবার পাশাপাশি জিও ফোনেও থাকতে আকর্ষণীয় অফার। নিশ্চয়ই জানতে ইচ্ছা করছে, কী রয়েছে, এই হ্যাপি নিউ ইয়ার অফারে?

প্রতিদিন দেড় জিবি করে ডেটা এবং আনলিমিটেড ভয়েস কলের সুবিধা পাওয়া যাবে এই প্ল্যানে। এছাড়াও বিনামূল্যে জিও টিভি, জিও সিনেমা ও জিও নিউজ পরিষেবা তো রয়েইছে। তবে এই অফার সীমিত সময়ের জন্য। আজ, মঙ্গলবার থেকেই অফারটি শুরু হয়েছে। তাই দেরি না করে এখনই স্মার্টফোনের মাই জিও অ্যাপ খুলে অফারটির সম্পর্কে বিস্তারিত জেনে নিন।