Ad
তথ্যপ্রযুক্তি

গ্রাহকদের কথা আর ভাববে না AIRTEL, ৯৯ টাকার রিচার্জ দিয়ে চালু রাখতে হবে সিম

এই বিজ্ঞাপনের পরে আরও খবর রয়েছে

ইউবিজি নিউজ ডেস্ক : এই কয়েক দিন আগেই ৪৯ এর প্ল্যান বদলে হল ৭৯ টাকা, তাতেও পোষাচ্ছে না এয়ারটেলের।

এবার আরও বেশি বেশি মুনাফা অর্জন করতে, তারা বেস ট্যারিফের শুল্ক আরো বৃদ্ধি করতে পারে বলে ইঙ্গিত মিলেছে।

Ad

গতকাল অর্থাৎ সোমবার, Airtel-এর চেয়ারম্যান সুনীল মিত্তল খোলাখুলি বলেছেন যে, সংস্থাটি দীর্ঘ সময় ধরে সীমিত উপায়ে নিজেদের ব্যবসা চালাচ্ছে। কিন্তু এতে পরিষেবা দিতে সমস্যা হওয়ায়, তারা চলতি অর্থবছরের শেষের দিকে গ্রাহকপিছু গড় আয় ২০০ টাকা পর্যন্ত বাড়াতে চাইছে। আর সেক্ষেত্রে প্রয়োজনে বেস ট্যারিফ প্ল্যানের খরচ বা শুল্ক আরো বাড়াতে Airtel লজ্জা করবে না বলেই মিত্তলের মত। যদিও ঠিক কবে থেকে গ্রাহকরা এই মূল্যবৃদ্ধির কবলে পড়বেন সে বিষয়ে এখনো স্পষ্ট তথ্য মেলেনি।

এন্ট্রি-লেভেল প্ল্যানের বিকল্প হতে পারে Airtel-এর এই মাসিক প্ল্যানগুলি

৪৯ টাকার প্ল্যানের দাম বাড়তে বাড়তে যদি ৯৯ টাকায় গিয়ে পৌঁছায়, তাহলে যে বিষয়টি গ্রাহকদের জন্য যথেষ্ট মাথাব্যথার কারণ হবে তা বোধহয় আলাদা করে বলে দিতে হবে না! তবে কানেকশন বজায় রাখতে তারা‌ সম্ভবত এন্ট্রি-লেভেল প্ল্যানের বদলে কম্বো প্ল্যান ব্যবহার করতে শুরু করবেন। আসুন দেখে নিই এই মুহূর্তে এয়ারটেলের পোর্টফোলিওতে ঠিক কী কী মাসিক প্ল্যান রয়েছে…

Airtel-এর ১৯৯ টাকার প্রিপেইড প্ল্যান

এয়ারটেলের ২০০ টাকার কমের এই প্ল্যানে দৈনিক ১ জিবি ডেটা, আনলিমিটেড কল এবং রোজ ১০০টি এসএমএসের সুবিধা মেলে। এর বৈধতা ২৪ দিন। অতিরিক্ত সুবিধা হিসেবে অ্যামাজন প্রাইম ভিডিও মোবাইল এডিশন, উইঙ্ক মিউজিক, ফ্রি হ্যালো টিউনস এবং এয়ারটেল এক্সস্ট্রিমের অ্যাক্সেস পাওয়া যায়।

Airtel-এর ২৪৯ টাকার প্রিপেইড প্ল্যান

২৪৯ টাকার এই প্রিপেইড প্ল্যানটি প্রতিদিন ১.৫ জিবি ডেটা, আনলিমিটেড কল এবং রোজ ১০০টি এসএমএসের সুবিধাসহ ২৮ দিনের বৈধতা অফার করে।

Airtel-এর ৩৯৯ টাকার প্রিপেইড প্ল্যান

এই রিচার্জ প্ল্যানে প্রতিদিন আনলিমিটেড কল, ১.৫ জিবি ডেটা ও দৈনিক ১০০টি এসএমএস দেওয়া হয়। তাছাড়া প্ল্যানটি প্রাইম ভিডিও মোবাইল এডিশন, এয়ারটেল এক্সস্ট্রিম এবং উইঙ্ক মিউজিকের সাবস্ক্রিপশনও প্রদান করে।

Airtel-এর ৪৪৯ টাকার প্রিপেইড প্ল্যান

এয়ারটেলের ৪৪৯ রিচার্জ প্ল্যানটি প্রতিদিন ২ জিবি ডেটা অফার করে, যার সাথে আনলিমিটেড কল এবং ৫৬ দিনের মেয়াদ রয়েছে। অন্যদিকে প্ল্যানটি প্রতিদিন ১০০টি এসএমএসও দেয়। শুধু তাই নয়, গ্রাহকরা এটি রিচার্জ করলে প্রাইম ভিডিও মোবাইল এডিশন, এয়ারটেল এক্সস্ট্রিম এবং উইঙ্ক মিউজিকের সাবস্ক্রিপশন পাবেন

আরও পড়ুন