Ad
তথ্যপ্রযুক্তি

৪ মাসের ফ্রি ইন্টারনেট নিয়ে এলো BSNL, জোরদার টক্কর jio কে

এই বিজ্ঞাপনের পরে আরও খবর রয়েছে

ইউবিজি নিউজ : ব্রডব্যান্ড পরিষেবার ক্ষেত্রেও এখন এক রীতিমতো বড় প্রতিযোগী রিলায়েন্স জিও (Jio)। জিও ফাইবার-এ ৩৯৯, ৬৯৯, ৯৯৯ টাকা সহ একাধিক প্ল্যান রয়েছে যা গ্রাহকদের রীতিমতো পছন্দের। যেমন প্রতি মাসে ৩৯৯ টাকার প্ল্যানের ক্ষেত্রে ৩৩০০ জিবি ডেটা ব্যবহার করতে পারেন গ্রাহকরা।

স্পিড থাকে ৩০ এমবিপিএস। একই ভাবে ১০০ এমবিপিএস স্পিডের জন্য রয়েছে জিও ফাইবারের ৬৯৯ টাকার রিচার্জ প্ল্যান। এক্ষেত্রে আনলিমিটেড ৪জি ভয়েস কলও পান গ্রাহকরা।

Ad

তবে এবার বিএসএনএল এমন এক পরিষেবা নিয়ে এলো যা রীতিমতো টেক্কা দেবে জিওকে। জানা গিয়েছে, বিএসএনএল (BSNL) তার ভারত ফাইবার এবং ডিজিটাল গ্রাহক লাইন (DSL) গ্রাহকদের জন্য চার মাস পর্যন্ত বিনামূল্যে ব্রডব্যান্ড পরিষেবা দিচ্ছে। এছাড়া এই সুবিধা নিতে পারবেন বিএসএনএল ল্যান্ডলাইন এবং ব্রডব্যান্ড ওভার ওয়াই-ফাই (BBoWiFi) গ্রাহকরাও। জানিয়ে রাখি কেবলমাত্র আন্দামান-নিকোবর সার্কেল ছাড়া বাকি সমস্ত সারকেলের ক্ষেত্রেই এই অফার প্রযোজ্য।

বিএসএনএল বর্তমানে ভারত ফাইবারের মাধ্যমে ফাইবার টু হোম সার্ভিস দিয়ে থাকে। এক্ষেত্রে ন্যূনতম প্ল্যান হল ৪৪৯ টাকার। এখন গ্রাহকরা যদি ৩৬ মাসের বিল আগে থেকে পেমেন্ট করে দেন সেক্ষেত্রে তাকে ৪০ মাস অবধি পরিষেবা দেবেন বিএসএনএল।

অর্থাত্‍ চার মাস সম্পূর্ণ বিনামূল্যে পরিষেবা ব্যবহার করতে পারবেন গ্রাহকরা। কোন গ্রাহক যদি ২৪ মাসের রিচার্জ প্ল্যান ব্যবহার করেন সেক্ষেত্রে তাকে ৩ মাস বিনামূল্যে ব্রডব্যান্ড পরিষেবা দেবে বিএসএনএল। একই সঙ্গে কোনো গ্রাহক যদি এক বছরের জন্য আগে থেকে পেমেন্ট করেন তবে তিনি ছাড় পাবেন এক মাসের।

বিএসএনএল মূলত গত বছর মহারাষ্ট্র সার্কেলে এই অফার চালু করেছিল, তবে এবার গোটা ভারতবর্ষ জুড়ে এই অফার লাগু করতে চলেছে তারা। আপনিও যদি এই সুযোগ গ্রহণ করতে চান তাহলে নিকটবর্তী বিএসএনএল অফিসে যোগাযোগ করতে পারেন। এছাড়া গ্রাহকরা টোল ফ্রি নম্বর 1800003451500 এ কল করে কিংবা বিএসএনএলের অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে বিস্তারিত জেনে নিতে পারেন।

আরও পড়ুন