Ad
তথ্যপ্রযুক্তি

এয়ারটেলে আর চলবে না 49 টাকার রিচার্জ প্ল্যান, তার পরিবর্তে থাকছে 79 টাকার প্যাক

এই বিজ্ঞাপনের পরে আরও খবর রয়েছে

ইউবিজি নিউজ ডেস্ক: গ্রাহকদের জন্য সুখবর এবং খানিক বিষাদেরও খবর নিয়ে হাজির হল Airtel। সংস্থার 79 টাকার প্রিপেইড রিচার্জ প্ল্যানটি ঢেলে সাজানো হল। Airtel এর 79 টাকার প্রিপেইড রিচার্জ প্ল্যানে গ্রাহকেরা আগে যে পরিমাণ আউটগোয়িং মিনিটস পেতেন, তার থেকে প্রায় চার গুণ বেশি অফার করা হবে এবার থেকে। গ্রাহকদের চমৎকার কানেক্টিভিটি দিতেই এই প্ল্যানটি নিয়ে এসেছে Airtel।

কোম্পানির তরফে একটি প্রেস বিজ্ঞপ্তিতে বলা হচ্ছে, ‘এবার এন্ট্রি-লেভেলের রিচার্জ প্ল্যানেও Airtel কাস্টোমারেরা দীর্ঘ সময়ের জন্য একে অপরের সঙ্গে জুড়ে থাকতে পারবেন।’ অর্থাৎ, এবার থেকে Airtel এর সস্তার রিচার্জ প্ল্যান শুরুই হচ্ছে 79 টাকার প্রিপেইড প্যাক থেকে। Airtel এর এই 79 টাকার রিচার্জ প্ল্যানে গ্রাহকদের 200MB ডেটা অফার করা হবে, টকটাইম মিলবে 64 টাকার। পাশাপাশিই আবার প্ল্যানটির ভ্যালিডিটি 28 দিন।

Ad

79 টাকার প্ল্যানটি ঢেলে সাজানোর সঙ্গেই আবার 49 টাকার এন্ট্রি-লেভেল রিচার্জ প্যাক চিরতরে বন্ধ করে দিল Airtel। দেশের অন্যতম জনপ্রিয় টেলকোর 49 টাকার রিচার্জ প্ল্যানে গ্রাহকদের 38.52 টাকার টকটাইম এবং মোট 100MB ডেটা অফার করা হত। তবে, এই প্ল্যানে 100MB ডেটার কোটা একবার শেষ হয়ে গেলেই পরবর্তী প্রতি MB-র জন্য গ্রাহকদের 50 পয়সা চার্জ করা হত। এই প্ল্যানেরও ভ্যালিডিটি 28 দিন। Airtel এর নতুন প্ল্যানটি কার্যকর হবে 29 জুলাই থেকে।

দিন কয়েক আগেই আবার 456 টাকার একটি নতুন প্রিপেইড প্ল্যান নিয়ে হাজির হয়েছিল Airtel। এই প্ল্যানে গ্রাহকদের মোট 50GB ডেটা অফার করা হয়। সেই সঙ্গেই আবার রয়েছে আনলিমিটেড ভয়েস কলিং বেনিফিটস এবং প্রতিদিন কোনও অতিরিক্ত চার্জ ছাড়াই 100 SMS পাঠানোর সুযোগ। এই প্ল্যানের ভ্যালিডিটি 60 দিন বা প্রায় দুই মাস। তবে, Airtel এর এই 456 টাকার রিচার্জ প্ল্যানের সবথেকে গুরুত্বপূর্ণ দিক হল, এই প্রিপেইড প্যাকে কোনও দৈনিক ডেটা লিমিট নেই।

আরও পড়ুন