Ad
তথ্যপ্রযুক্তি

৬ মাসের আনলিমিটেড কল ও নেট এক রিচার্জেই, দুর্দান্ত অফার নিয়ে হাজির BSNL

এই বিজ্ঞাপনের পরে আরও খবর রয়েছে

ইউবিজি নিউজ : ভারতের টেলিকম বাজারে মূলত বেসরকারি টেলিকম সংস্থাগুলিই অধিকাংশ বাজার ধরে রাখলেও গ্রাহক সংখ্যা কম নেই রাষ্ট্রায়ত্ত টেলিকম সংস্থা BSNL-এরও। এমনকি বেসরকারি টেলিকম সংস্থাগুলিকে টেক্কা দেওয়ার জন্য BSNL-এর অজস্র অফার রয়েছে। কিন্তু প্রচারের অভাবে সেগুলি গ্রাহকরা বহু ক্ষেত্রেই জানতে পারেন না।

BSNL-এর এমনই একটি রিচার্জ প্ল্যান রয়েছে যেটি একবার রিচার্জ করলেই গ্রাহকরা টানা ৬ মাস আনলিমিটেড কলের সঙ্গে এসএমএস, ইন্টারনেট সব সুবিধা পাবেন। হিসেব অনুযায়ী এই রিচার্জ প্ল্যান অন্যান্য যেকোনো টেলিকম সংস্থার তুলনায় অনেক সস্তা।
BSNL টানা ছয় মাসের এই রিচার্জ প্ল্যান প্রথম লঞ্চ করে চলতি বছর জানুয়ারি মাসে। কিন্তু প্রথমদিকে সংস্থার তরফ থেকে এই রিচার্জ প্ল্যানে ১৬০ দিনের বৈধতা দেওয়া হচ্ছিল। পরবর্তীকালে এই বৈধতা বাড়িয়ে করা হয় ১৮০ দিন। তবে জানুয়ারি মাসে লঞ্চ করা সেই রিচার্জ প্ল্যানের অফার শেষ হওয়ার কথা ছিল ২৮ সেপ্টেম্বর ২০২১। কিন্তু সংস্থার তরফ থেকে এই অফারের সময়সীমা আরও বাড়ানো হলো।

Ad

সংস্থার তরফ থেকে জানানো হয়েছে, যে সমস্ত BSNL গ্রাহকরা ২৯ সেপ্টেম্বর থেকে এই রিচার্জ ব্যবহার করবেন তারাও এই সুবিধা পেয়ে থাকবেন। অর্থাত্‍ গ্রাহকরা পাবেন ১৮০ দিনের ভ্যালিডিটি। বিশেষ অফার হিসাবে এই সুবিধা চলবে আগামী ২৭ ডিসেম্বর ২০২১ পর্যন্ত। এখন প্রশ্ন হলো BSNL-এর

এই রিচার্জ প্ল্যানটি কি?

BSNL-এর এই বিশেষ সুবিধা যুক্ত রিচার্জ প্ল্যানটি হল ৬৯৯ টাকা। যাতে গ্রাহকরা পাবেন ১৮০ দিন অর্থাত্‍ টানা ৬ মাসের ভ্যালিডিটি। এতে রয়েছে ভারতবর্ষের যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কলিং-এর সুবিধা, ০.৫ জিবি (Gb) ডেটা, প্রতিদিন ১০০ এসএমএস এবং প্রথম ৬০ দিনের জন্য রয়েছে বিনামূল্যে পিআরবিটি (PRBT) পরিষেবা।

আরও পড়ুন