বেশ কিছুদিন যাবৎ বন্ধ ইন্টারনেট, কেটে যাচ্ছে ফোন, নেই কোনো সমাধান! সমস্যায় গ্রাহকরা

UBG NEWS, ওয়েব ডেস্ক : সমস্যা ভোডাফোন-আইডিয়া মোবাইল পরিষেবাতে। বন্ধ ইন্টারনেট। ঠিকভাবে কথা বলাও যাচ্ছে না। মাঝে মধ্যেই কেটে যাচ্ছে ফোনের লাইন। গত কয়েক মাস ধরে ভোডাফোন গ্রাহকরা এমনই কিছু সমস্যার মধ্যে পড়েছেন, শুধু ভোডাফোনই নয় তার সাথে সাথে জিও ও এয়ারটেলের ও একই অবস্থা । কোচবিহার সহ পার্শ্ববর্তী এলাকাতে এই সমস্যা চলছে। গত কয়েকদিন ধরে লাগাতার এই সমস্যায় চূড়ান্ত নাজেহাল সাধারণ মানুষ। যদিও এই বিষয়ে এখনও পর্যন্ত দেশের অন্যতম বড় এই মোবাইল পরিষেবা সংস্থার তরফে কোনও বিবৃতি দেওয়া হয়নি।

বেশ কিছু গ্রাহক জানায় গত এক মাস যাবৎ মারাত্মক আকার নেই এই নেটওয়ার্ক গুলি, তারা এই ব্যাপারে টেলিকম কোম্পানী গুলির হেল্প লাইন নম্বরে ফোন করেও হয় নি কোনো লাভ।

হঠাত করে এই সমস্যায় মারাত্মক অবস্থা গ্রাহকদের। নানাক্ষেত্রে সমস্যা তৈরি হয়। সমস্যার মধ্যে পড়তে হয় ব্যবসায়ীদের। কারণ নেট না থাকার জন্যে কোনও টাকার লেনদেনও হয়নি। ভোডাফোন-আইডিয়া-সহ অধিকাংশ মোবাইল পরিষেবার ক্ষেত্রে নতুন করে কলড্রপের সমস্যা তৈরি হয়েছে। এই বিষয়ে ট্রাইয়ের তরফে কড়া নির্দেশ দেওয়া হয়। কিন্তু তাতে কিছুই হয়নি। সমস্যা বেড়েই গিয়েছে।

বিশেষ করে সন্ধ্যার পর থেকে কিছুটা সমস্যার সমাধান হয়নি। ধীরে ধীরে ফেরে ইন্টারনেট কানেকশন। যদিও এখনও পর্যন্ত শহর এবং আশেপাশের অংশে পরিস্থিতি পুরোপুরি স্বাভাবিক হয়নি বলেই জানা যাচ্ছে।